বিনোদনসেরা খবর

সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের কয়েক গোল দেবে দক্ষিণী সুপারস্টার সূর্যের স্ত্রী, রইল ছবি

দক্ষিণ ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন সুরিয়া। তাকে নিয়ে নতুন করে পরিচয় দেওয়ার কোন দরকার পড়ে না। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি অনেক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনয়ের প্রশংসা করেন সকলেই। তিনি ‘জয় ভীম’ ছবিতে অভিনয় করে আবারো চর্চায় চলে এসেছেন। ছবিতে তার অভিনয় দর্শক থেকে সমালোচক সকলে প্রশংসা করেছেন।

এই অভিনেতা কিন্তু বাস্তব জীবনে খুব বিলাসিতার সঙ্গে জীবন যাপন করেন। তবে তার জীবনে স্ত্রী ও সন্তানদের গুরুত্ব অনেক বেশি। আজকের এই প্রতিবেদনে তার সুন্দরী স্ত্রী সম্পর্কে আপনাদেরকে জানাবো। তার স্ত্রীর নাম জ্যোতিকা। তিনিও একজন অভিনেত্রী। বলিউডে সিনেমা দিয়েই তিনি তার ক্যারিয়ার শুরু করেছিলেন। ১৯৯৮ সালে জ্যোতিকা ‘ডলি সাজা কে রাখ না’ সিনেমার মাধ্যমে অভিনয়জগতে কাজ শুরু করেন। এই ছবিতে তার বিপরীতে ছিলেন অভিনেতা অক্ষয় খান্না। এই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এরপর তিনি অনেক হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড় ছবিতেও কাজ করেছেন। বলিউড অভিনেতা আর মাধবনের সঙ্গেও কাজ করেছেন তিনি। তার সৌন্দর্য আজও যেকোনো বলিউড অভিনেত্রীকে সহজেই টেক্কা দিতে পারে। ২০০৬ সালে তিনি সুরিয়াকে বিয়ে করেন। বর্তমানে দুই সন্তানকে নিয়ে সুখের সংসার করছেন এই জুটি।

Related Articles

Back to top button