বিনোদনসেরা খবর

পরনে নেই ব্লাউজ, খোলা পিঠে মেহেন্দি এঁকে ভক্তদের মনে উষ্ণতা ছড়ালেন শ্রীলেখা মিত্র

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। রাজনীতি হোক কি সামাজিক, কোনো বিষয়েই নিজের মতামত রাখতে পেছপা হননা তিনি। যদিও এর জন্য কম কটূক্তিও শুনতে হয় না তাকে। নেট দুনিয়াতেও তার চর্চা তুঙ্গে। অভিনয়ের সাথে সাথে তার ফ্যাশন স্টেটমেন্টও দেখার মতো।

প্রসঙ্গত, বডি পেইন্টিং, বডি আর্টের চল সেই প্রাচীনকাল থেকেই চলে আসছে। আগে এসব শিল্পীদের মধ্যেই সীমাবদ্ধ থাকতো তবে এখন কমবেশি সবাই ঝুঁকছে এইদিকে। যদিও এখনও দেশীয় বডি আর্ট নিয়ে এক্সপেরিমেন্ট বেশ কমই হয়। সম্প্রতি এই দেশীয় আর্ট নিয়েই মাঠে নামলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

দিন কয়েক আগেই নেটমাধ্যমে শ্রীলেখার একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে মেহেন্দি দিয়ে ব্লাউজ এঁকেছেন শ্রীলেখা। খোঁপা বাঁধা চুল, উন্মুক্ত পিঠ- রূপটান শিল্পী অমিত মিস্ত্রীর হাতে সেজে উঠেছেন অভিনেত্রী। মেহেন্দির টানে যেন অন্য শ্রীলেখাকে মেলে ধরতে চেয়েছেন তিনি। পিঠখোলা মেহেন্দি ব্লাউজের সাজে শ্রীলেখার এই ছবি এখন নেটমাধ্যমে ছয়ালাপ।

শুধু তাই নয়, এইভাবেই রবীন্দ্র সরোবর পার্কে ঘুরতে গিয়েছিলেন শ্রীলেখা। তার খোলা পিঠে মেহেন্দির টান নজর কেড়েছে অনেকেরই। এই অদ্ভুত পোশাকে তাকে যে দারুন আবেদনময়ী লাগছিলো তা আর বলার অপেক্ষা রাখেনা। বিশেষ করে তার ঘাড়ের কাছে আঁকা ট্যাটু এই সৌন্দর্য যেন চারগুণ বাড়িয়ে দিয়েছে।

এই ট্যাটুতে লেখা রয়েছে অভিনেত্রীর নামের অক্ষর ‘শ্রী’। এছাড়া তার পিঠের ডানদিকেও একটি ট্যাটু রয়েছে, যার অর্থ হলো ‘শক্তি’। প্রসঙ্গত, প্রাচীনকালে একটা সময় সারা শরীরেই ট্যাটু বা বডি আর্টের চল ছিলো। এখনো এটিকে একটি শৈল্পিক ফ্যাশন হিসেবেই দেখা হয়ে থাকে।

Related Articles

Back to top button