Sreemoyee fame Indrani Halder opens up about her comeback in serials

Kakali Chatterjee

৩ মাসেই বন্ধ হচ্ছে মেগা! কামব্যাক প্রসঙ্গে সিরিয়াল ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক ইন্দ্রানী হালদার

নিউজশর্ট ডেস্কঃ ইন্দ্রাণী হালদার (Indrani Halder), টলিউডের বিখ্যাত অভিনেত্রী। এককালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দাপিয়ে অভিনয় করেছেন তিনি। তবে শুধু বড় পর্দা নয়, ছোট পর্দাতেও মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন তিনি। কিন্তু সেই জনপ্রিয় অভিনেত্রীই আজ টলিপাড়া থেকে উধাও। বড় পর্দা , ছোট পর্দাতে তো নেই, কোন অ্যাওয়ার্ড শোতেও দেখা যাচ্ছে না ইন্দ্রাণী হালদারকে। হঠাৎ করে কোথায় হারিয়ে গেলেন তিনি?

   

২০২১ সালে শেষ হয়েছিল ‘শ্রীময়ী’ (Sreemoyee) সিরিয়াল। তার পর দু’বছর কেটে গিয়েছে। অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে ছোট পর্দায় আর দেখা যায়নি তার পর থেকে। বড় পর্দায়ও অনেক দিন দেখা যাচ্ছে না তাঁকে। সম্প্রতি আর্টিস্ট ফোরামের সেলিব্রেশনেও সামিল হননি সবার প্রিয় মামণিদি। হ্যাঁ, ইন্ডাস্ট্রি এই নামেই চেনে ইন্দ্রাণী হালদারকে। গত সপ্তাহে ধুমধাম করে ২৫ বছর পূর্তি সেলিব্রেট করেছে ‘আর্টিস্ট ফোরাম’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রূপা গঙ্গোপাধ্যায়দের মতো সিনিয়রদের পাশে দেখা গেল না ইন্দ্রাণীকে।

কেন অভিনয়ে ফিরছেন না ইন্দ্রাণী হালদার?

দীর্ঘদিন ধরে তাঁকে পর্দায় না দেখতে পাওয়ায় খানিক চিন্তিত অনুরাগীরা। তবে সেই চিন্তায় ইতি টেনে ইন্দ্রাণী হালদার নিজেই জানালেন আসল কারণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন, ‘ কী কাজ করব? এখন সব ধারাবাহিক তিন মাসের মধ্যে শেষ হয়ে যায়। এই পরিস্থিতিতে একটু বুঝে পা না ফেললে আমারই বদনাম হবে। তাই বলার মত কী বলব। শ্রীময়ী ধারাবাহিক শেষ হওয়ার পর অনেক অফার এসেছিল। কিন্তু ভালো চরিত্র পাইনি বলে কাজ করিনি।’

Indrani Haldar

তবে কি এবার রাজনীতিতে নাম লেখাবেন ইন্দ্রাণী?

অনেক দিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে টলি উডের অন্য সব অভিনেত্রী মতো ইন্দ্রাণী হালদারও নাকি রাজনীতিতে পা রাখছেন। এই প্রসঙ্গে অভিনেত্রী স্পষ্টভাবে জানি দিয়েছেন, ‘আমার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বরাবর ভাল সম্পর্ক। তাই সব অনুষ্ঠানে যাই। কিন্তু রাজনীতি ভালো লাগে না। তাহলে কী করে রাজনীতিতে আসব!’

আরও পড়ুনঃ পর্দার মত বাস্তবেও ভীষণ দুস্টু! বাড়িতে মাকে সামলায় ‘পুঁটি’, কান্ড কারখানা শুনে অবাক রচনা

প্রসঙ্গত, শুধু ধারাবাহিক নয় ওয়েব সিরিজে অভিনয় জন্যও ডাক পেয়েছিলেন ইন্দ্রাণী হালদার। কিন্তু গল্প বা চরিত্র কোনওটাই তাঁর মনের মত হচ্ছে না। সেইজন্য তিনি অভিনয় করছেন না। একথায়, বর্তমানে অভিনয় থেকে নিজেকে অনেকটাই সরিয়ে রেখেছেন ইন্দ্রাণী হালদার। তবে আশা করা যায় যে পছন্দের চরিত্র পেলে ঠিকই পর্দায় ফিরবেন অভিনেত্রী।