বিনোদনভিডিওসেরা খবর

পাঠানের পরে শাহরুখের হাতে ‘ডাঙ্কি’, নতুন ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন কিং খান

শুধু পাঠান (Pathan) নয়, আরো বেশ কিছু ছবি নিয়ে বড়পর্দায় ধামাকাদার কামব্যাক করবেন শাহরুখ খান (Shahrukh Khan)। এমন খবর বহুদিন ধরেই শোনা গিয়েছিল। আর এবার খোদ কিং খান তার সোশ্যাল মিডিয়ায় নিজের আগামী ছবির নাম ও মুক্তির তারিখ ঘোষণা করলেন। পরিচালক রাজকুমার হিরানির (Rajkumar Hirani) সঙ্গে এই ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে বলিউডের বাদশাকে।

মঙ্গলবার বিকেলে নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছেন শাহরুখ। যেখানে তাকে রাজকুমারের বিভিন্ন ছবির প্রশংসা করতে দেখা যাচ্ছে। আবার পরিচালকের কাছে শাহরুখ আবদার করেছেন যে তার জন্য কোন স্ক্রিপ্ট আছে কিনা। এর পরিপ্রেক্ষিতে রাজকুমার জানিয়েছেন যে স্ক্রিপ্ট আছে, আর এই স্ক্রিপ্টে রয়েছে দারুণ কমেডি, ইমোশন, রোমান্স সবকিছুই।

তবে তিনি আবার মজা করে বলেন যে এই ছবিতে দুহাত তুলে তার সিগনেচার স্টেপ করা যাবে না। এই কথাতেই রাজি হয়ে যান বাদশা। এই ছবির নাম ‘ডাঙ্কি’ (Dunki), না ঘাবরাবেন না, এখানে ডঙ্কি বা গাধা নয়। ‘ডাঙ্কি’ ছবি দিয়েই রাজকুমার হিরানির সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আর এই মজার ভিডিও পোস্ট করে ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘প্রিয় রাজকুমার হিরানি স্যর, আপনি তো আমার সান্তাক্লজ। আপনি কাজ শুরু করুন, আমি ঠিক সময়ে পৌঁছে যাব। আসলে আমি তো সেটেই থাকতে শুরু করে দেব। আপনার সঙ্গে অবশেষে কাজ করতে পেরে আমি সত্যি আপ্লুত ও অভিভূত। আপনাদের সকলের জন্য নিয়ে আসছি ‘ডাঙ্কি’, প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২২ ডিসেম্বর ২০২৩।’ এই ছবিতে তাপসী পান্নুকেও দেখা যাবে।

Related Articles

Back to top button