বিনোদনসেরা খবর

বন্ধ হয়ে যাচ্ছে ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া! প্রকাশ্যে অন্তিম সম্প্রচারের তারিখ!

বিগত কয়েক মাস ধরে বাংলার দুই প্রতিদ্বন্দী চ্যানেল ষ্টার জলসা (Star Jalsa) ও জি বাংলা (Zee Bangla) একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে। টিআরপিতে (TRP) ভালো নম্বর পাবার আশায় নিত্য নতুন ধারাবাহিক আনছেন নির্মাতারা। আবার কোন ধারাবাহিক টিআরপি তালিকায় খারাপ রেজাল্ট করলে বন্ধ করে দেওয়া হচ্ছে সেই সিরিয়াল। তার জায়গায় আছে নতুন কোন গল্প।

কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছে কোন এক কারণবশত ব্লুজ প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের সংঘাতে বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। এবার শোনা যাচ্ছে, সদ্য শুরু হওয়া ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Choya) ধারাবাহিকে নাকি বন্ধ হতে চলেছে। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকাতে প্রথম পাঁচে জায়গা করে নিচ্ছে এই অনুরাগের ছোঁয়া। এখানে দীপা এবং সূর্যর অসাধারণ কেমিস্ট্রি পছন্দ হয়েছে দর্শকদের।

কিন্তু হঠাৎ করেই সিরিয়াল বন্ধের খবরে অবাক হয়ে গিয়েছেন দর্শকেরা। এখানে প্রত্যেকটি চরিত্র দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন কেরেছে। এখানে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন রূপাঞ্জনা যিনি হলেন সূর্যের মা। যার কাছে গুণের কোন কদর নেই বরং রুপের পুজারী তিনি। কিন্তু ছেলে সুন্দরী মেয়েকে ছেড়ে কালো মেয়েকে বিয়ে করে আনে। এরপর শুরু হয় নানা রকমের অশান্তি।

বর্তমানে এই ধারাবাহিকটি সপ্তাহে ৫ দিন সম্প্রচারিত হয়। দর্শকেরা অন্যান্য ধারাবাহিকের মতো এটিও সপ্তাহের ৭ দিন সম্প্রচারের দাবি তুলেছেন। তবে এর মধ্যে শোনা যাচ্ছে, ৩০ এপ্রিল নাকি শেষ হয়ে যাবে এই জনপ্রিয় ধারাবাহিক! এই খবর মিলেছে উইকিপিডিয়া থেকে। ধারাবাহিক সম্প্রচারে শুরুর তারিখ ৭ ফেব্রুয়ারি এবং শেষের দিন হিসেবে ৩০ এপ্রিল উল্লেখ করা হয়েছে।

আর এটাকে ঘিরেই শুরু হয়ে গিয়েছে জল্পনা। উইকিপিডিয়াতে এমন তথ্য কেন রয়েছে তা বুঝতে পারছে না দর্শক। যদিও সকলেরই মনে হচ্ছে এটি কোন প্রযুক্তিগত ত্রুটির কারণে হয়েছে। ধারাবাহিক এখন যেই মুহূর্তে রয়েছে সেখান থেকে বন্ধ হওয়ার কোন সম্ভাবনা নেই বলেই মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button