পশ্চিমবঙ্গভিডিওসেরা খবর

চারিদিকে মিম ভিডিওর ছড়াছড়ি, সমস্ত সমালোচনার বিরুদ্ধে মুখ খুললেন ‘আমরেলা গার্ল’ সুদীপ্তা! রইল ভিডিও

চলতি বছরে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের পরেই রাজ্যের বিভিন্ন জায়গায় প্রতিবাদ শুরু করেছিল অনুর্তীর্ণ ছাত্র-ছাত্রীরা। এমনকি তাদের পাশ করানোর দাবিতে পথ অবরোধ করে তারা। আর সেই বিক্ষোভের কিছু ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর যেখানে ভাইরাল হয়েছিল নদীয়ার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী সুদীপ্তা বিশ্বাস।

সে সময় তারা অভিযোগ করে যে রাষ্ট্রবিজ্ঞানে তারা লেটার মার্কস পেলেও ইংরেজিতে ফেল করিয়ে দেওয়া হয় তাদের। আর তাই ইংরেজিতে পাশ করানোর দাবিতে বিক্ষোভ শুরু করেন সেই পরীক্ষার্থীরা। তবে সে বিক্ষোভের ভিডিও যে এত দ্রুত ভাইরাল হয়ে পড়বে তা ভাবতেও পারেননি ওই ছাত্রীরা। আর বিশেষ করে খবরের শিরোনাম ও নেট মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছে সুদীপ্তা।

আসলে বিক্ষোভের সময় সুদীপ্তা সাংবাদিকদের মুখোমুখি হন।  সেই সময় এক সাংবাদিক তাকে  “Umbrella”  বানানটি ইংরেজিতে বলতে বলেন। কিন্তু সেই বানান বলতে গিয়ে রীতিমতো ঘাবড়ে যায় সে। এরপর কোন রকমে চেষ্টা করে  “Amrela”  ভুল বানান বলার পরেই চরম ট্রোলের শিকার হয় সে। এরপরেই নেট মাধ্যমে চলে তাকে নিয়ে নানা রকমের মিম এবং ভিডিও। এমনকি ‘আমরেলা গাল’ হিসেবে অপরিচিত হয়ে ওঠেন তিনি।

এরপরে তার পুরোনো কিছু রিল ভিডিও নিয়েও সমালোচনা চলে। সম্প্রতি এই সমালোচনার বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। নেটমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন সুদীপ্তা। যেখানে তিনি বলেছেন যে তাকে ঘিরে এমন কিছু ভিডিও বানানো হচ্ছে যেখানে সম্পূর্ণ ভুল তথ্য দেওয়া হয়েছে। এমনকি তার পরিবারের সদস্যদের নিয়েও বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

আবার কিছুদিন আগে সুদীপ্তা মারা গিয়েছেন বলে নেটমাধ্যমে যে ভিডিও তৈরি হয় সেই ঘটনারও প্রতিবাদ জানিয়েছেন সুদীপ্তা। তিনি তার বিরুদ্ধে ওঠা সমস্ত মিথ্যা এবং ভুল তথ্যের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন। তিনি রিল ভিডিও বানাতে ভালবাসলেও তার পরিবারের সদস্যদের যেভাবে প্রশ্নের মুখে ফেলা হচ্ছে এই ঘটনার বিরোধিতা জানিয়েছেন তিনি।

Related Articles

Back to top button