বিনোদনসেরা খবর

‘পলিটিক্সের শিকার’, অভিনয়ে পারদর্শী হওয়া সত্ত্বেও সাইড রোলে সরানো হয়েছে এই ৫ অভিনেত্রীকে

https://fb.watch/gCfVqVsy6j/

বিনোদন জগতে ওঠানামা খুবই রোজকার এক ব্যপার। অভিনেত্রীদের ক্ষেত্রে এই ব্যাপারটা আরো ভালো লক্ষ্য করা গিয়েছে। একসময় তারা অভিনয় করেছেন ছবির মুখ্য চরিত্রে। বর্তমানে তারা হয় ইন্ডাস্ট্রিতে ব্রাত্য হয়ে গিয়েছেন অথবা তারা এখন কাজ করছেন অন্য কোনো রোলে।

আজ আমরা আপনাদের জানাবো তেমনই কিছু অভিনেত্রীর কথা, যারা শুরু করেছিলেন মুখ্য চরিত্রে অভিনয় করে। কিন্তু এখন তাদের সাইডরোলে। বেশিরভাগ সেরকম অভিনেত্রীকে অবশ্য বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যায়।

১) শ্রীমা ভট্টাচার্য : টলিউডের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। গাঁটছড়া ধারাবাহিকে খড়ির দিদি দ্যুতির চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগে জামাইরাজা সহ বেশ কয়েকটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

২) চাঁদনী সাহা : মাধবীলতা ধারাবাহিকে মালতীর চরিত্রে নিশ্চয়ই দেখেছেন এনাকে। স্টার জলসার তরফে সম্প্রচারিত রিপোর্ট, ধারাবাহিকে দিদির চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর আগে কালার্সের ধারাবাহিকে মূখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। যদিও তার বড় অভিনেত্রী হওয়ার খুবই ইচ্ছে ছিল, কিন্তু শেষমেষ তা আর হয়ে ওঠেনি।

৩) সঞ্চারি দাস : একসময়ের বিখ্যাত অভিনেত্রী আপাতত সাইডরোলে। ছোটপর্দায় নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ পরিচিতি পেয়েছিলেন সঞ্চারি। প্রথমে সান বাংলা চ্যানেলে নায়িকার ভূমিকায় অভিনয় করলেও এখন তাকে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে তার বোনের চরিত্রে দেখা যাচ্ছে।

৪) মধুপ্রিয়া চৌধুরী : শুরুটা হয়েছিল স্টার জলসার ‘তিতলি’ ধারাবাহিকের হাত ধরে। তবে এই মুহূর্তে তিনি ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে চিঠির বোনের চরিত্রে অভিনয় করছেন।

৫) দিয়া মুখার্জি : দিয়াকে এখন ‘মিঠাই’ ধারাবাহিকে সাইড রোলে অভিনয় করতে দেখা গেলেও তিনি শুরু করেছিলেন ‘সীমারেখা’ ধারাবাহিকের লিড রোল দিয়ে।

Related Articles

Back to top button