বিনোদনসেরা খবর

বি টাউন ছেড়ে ধাবায় থালা-বাসন ধোয়া শুরু করেছিলেন এই বলিউড অভিনেতা, রোহিত শেঠির এই কথায় ফিরে আসেন অভিনয়ে

বর্তমানে বলিউডের এক বড়ো নাম সঞ্জয় মিশ্র। কমেডি কিং নামেই বহুল পরিচিত তিনি। নিজের কমিক এযাবৎ নিজের দীর্ঘ অভিনয় জীবনে নিজের হাস্যরস দিয়ে বিনোদন জুগিয়েছেন মানুষেকে। নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে মুগ্ধ করেছেন আপামর ভারতবাসীকে। প্রসঙ্গ যদি কমেডির হয়, তাহলে সঞ্জয় মিশ্রের সামনে তাবড় তাবড় কমেডিয়ানরাও ব্যর্থ।

সঞ্জয় মিশ্র তাঁর চলচ্চিত্র জীবনে অনেক সুপারহিট ছবিতে কাজ করেছেন, যার মধ্যে রয়েছে গোলমাল, ধামাল, অল দ্য বেস্ট, ওয়েলকাম এবং ফাস গায়ে রে ওবামা ইত্যাদির মতো সিনেমা। এই প্রতিটি ছবিতেই গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি এবং তার সাথে নিজের সুনিপুণ অভিনয় দক্ষতার মাধ্যমে চরিত্রগুলিকে একেবারে বাস্তবসম্মতও করে তুলেছেন সঞ্জয়। তবে কথায় আছে ‘চিরদিন কাহারও সমান নাহি যায়’ তির জীবনেও এমন একটা পর্যায় এসেছিলো যখন বলিউড থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সেই সময় বি টাউন ছেড়ে হৃষিকেশ ফিরে যান তিনি।

সেই সময় ব্যক্তিগত জীবনে বেশ বিদ্ধস্ত অবস্থায় ছিলেন তিনি। একাধারে যেমন শারীরিক অসুস্থতায় ভূগছেন অপরদিকে বাবাও পৃথিবী ছেড়ে বিদায় জানিয়েছেন। রীতিমত ভেঙে পড়েন তিনি। সেইসময় বলিউড ছেড়ে পাড়ি জমান হৃষিকেশের উদ্দেশ্যে। সেখানে গিয়ে একটি ধাবায় রান্নার কাজে নিযুক্ত হন সঞ্জয়‌। দৈনিক ১৫০ টাকার বিনিময়ে থাবার খাবার বানানো এবং থালা বাসন ধোয়ার চুক্তি করেন তিনি।

তবে ততদিনে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছিলেন সঞ্জয় মিশ্র। যে দক্ষতার সাথে তিনি গোলমাল ছবিতে অভিনয় করেছিলেন তাতে তাক লেগে গেছিলো বি টাউনের বাসিন্দাদের। সেই মুহূর্তে রোহিত শেঠি আবার তাকে তার পরবর্তী ছবি ‘অল দ্য বেস্ট’এর জন্য কাস্ট করার কথা ভাবেন। রোহিত শেঠির কথায় আবার ফিরে আসেন অভিনয় জগতে।

শুধু বলিউডেই নয়, এযাবৎ বহু টেলিভিশনেও বিশেষ পরিচিতি লাভ করেছেন তিনি। বিখ্যাত টিভি ‘শো অফিস অফিস-মে’ শুক্লা চরিত্রের মাধ্যমে ঘরে ঘরে নিজের পরিচিতি গড়ে তুলেছিলেন।

Related Articles

Back to top button