বিনোদনসেরা খবর

অপেক্ষার অবসান, বিরতি কাটিয়ে পর্দায় ফিরছেন কপিল শর্মা, শো-তে থাকছে বিরাট চমক

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’। গত রবিবারই নতুন সিজনের ঘোষণা করেছিলেন কপিল। চার মাসের লম্বা বিরতির পর সম্পূর্ণ নতুন আঙ্গিকে শুরু হবে তার শো, এমনটাই জানিয়েছিলেন এই জনপ্রিয় কমেডিয়ান। শুধু শো’ই নয় বদলে ফেলেছেন নিজের ভোলও।

মেদ ঝরিয়ে ভুঁড়ি কমিয়ে একেবারে নতুন অবতারে হাজির তিনি। ফোলা গাল, তুলতুলে চেহারা সব গায়েব। সুদর্শন কপিলকে দেখে কার্যতই তাজ্জব নেটপাড়া। দিনকয়েক আগেই নতুন সিজনের প্রোমো শুটিংয়ের এক ঝলক শেয়ার করেছিলেন টুইটারে।

সেখানে কপিলকে চেনা দায়! কালো টি-শার্ট আর সাদা ব্লেজারে ঝলমল করছেন সঞ্চালক। চোখে সানগ্লাস, স্পাইক করা চুল আর মেদহীন শরীরে কামাল করে দেখিয়েছেন কমেডি কিং কপিল। এক ভক্ত তো সরাসরি জিজ্ঞেস করে বসেছে, ‘অনিল কাপুরের চবনপ্রাশ আপনি পেলেন কোথায়?’

 

কপিলের এই টুইটের পর থেকেই শো’এর প্রোমো দেখার অপেক্ষায় ছিলো ভক্তমহল। এবার সেই অপেক্ষারও অবসান। সম্প্রতি প্রকাশ্যে এসেছে শো’এর প্রোমো। সোনি চ্যানেলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় এই শো’এর প্রোমো শেয়ার করা হয়েছে। তারসাথে নির্মাতারা জানিয়েছেন যে, ১০ সেপ্টেম্বর থেকে শুরু হবে নতুন সিজন। সপ্তাহের শনি এবং রবিবার টিভিতে সোনি চ্যানেলে উপভোগ করতে পারবেন ‘দ্য কপিল শর্মা শো’।

সদ্য প্রকাশিত এই প্রোমোতে দেখা যাচ্ছে, একটি হাসপাতালের বেডে শুয়ে রয়েছে মাথায় ব্যান্ডেজ বাঁধা অবস্থায় কপিল শর্মা। চোখ খুলতেই দেখে তার আসেপাশে দাঁড়িয়ে রয়েছে কিকু, শারদা, চন্দন এবং অন্যান্যরা। তবে এরমধ্যে সবাইকে চিনতে পারলেও সে চিনতে পারেনা সুমনাকে অর্থাৎ তার বৌকে।

এমতাবস্থায় সবাই তাকে জানায় যে, এটি তার স্ত্রী এবং সুমনা যেই তাকে আলিঙ্গন করতে যায় সে ছুটে চলে যায় অন্য এক মহিলার দিকে। এবং সেখানেই দেখা যায় শো’এর নতুন চমক সৃষ্টি রোড়েকে। প্রোমো দেখে যা বোঝা যাচ্ছে নির্মাতারা বেশ নতুনত্ব আনতে চলেছে এই সিজনে।

Related Articles

Back to top button