বিনোদনসেরা খবর

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা’ শো! কপিলের ইনস্টাগ্রাম পোস্ট দেখে মন খারাপ দর্শকদের

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’। এই শো এর জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। দর্শকদের হাসিখুশি রাখতে এই শো-এর জুড়ি মেলা ভার। প্রত্যেক সপ্তাহে শনি ও রবিবার এই অনুষ্ঠান দেখার জন্য মুখিয়ে থাকেন লক্ষ লক্ষ দর্শকেরা। কপিল শর্মার সঙ্গে অন্যান্য অভিনেতাদের অসাধারণ কমেডি দেখে মুগ্ধ হন সকলে। তবে এবার শোনা যাচ্ছে এই শো নাকি বন্ধ হতে চলেছে?

জানা গেছে, এই শো-এর বর্তমান সিজন শেষ হতে চলেছে। তাই অস্থায়ীভাবে বন্ধ হতে চলেছে এই শো। এই মুহূর্তে এই শো এর জনপ্রিয়তা তুঙ্গে। এমনকি টিআরপি রেট বেশ ভালো। তাহলে হঠাৎ করে কেন বন্ধ হচ্ছে এই শো? এর পেছনে কারণ হলেন স্বয়ং দ্য কপিল শর্মা। আসলে তিনি জুন মাসের মাঝামাঝি সময় থেকে প্রায় এক মাসের জন্য আমেরিকা টুর করবেন। তাই তার পক্ষে শুটিং করা সম্ভব নয়, সেই জন্যই অস্থায়ীভাবে বন্ধ হতে চলেছে।

কপিল শর্মা নিজেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে আমেরিকা সফর সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন। এখানে দেখা যাচ্ছে, ১১ ই জুন থেকে জুলাই মাসের ৩ তারিখ পর্যন্ত থাকবেন না কপিল। তাই সেই সময় বন্ধ থাকবে শো। তবে ভক্তদের হতাশ হওয়ার কারণ নেই। তিনি থাকবেন না বলেই আগে থেকে বেশকিছু এপিসোড শুটিং করে রেখেছে। যেগুলি on-air করা হবে নির্দিষ্ট দিনে এবং নির্ধারিত সময়।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

তাই আমেরিকা থেকে ঘুরে এসে আবার এই শো-এর সঞ্চালনার দায়িত্বে থাকবেন তিনি। উল্লেখ্য, বেশ কিছুদিন আগে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে টুইটারে কপিল শর্মা শো-কে নিয়ে বিতর্ক হয়েছিল। যার ফলে এই শো বয়কট করার টুইটারের ট্রেন্ডিং ও দেখা দিয়েছিল। তবে এখন সেসব বিতর্ক মিটে গিয়েছে। এখন জমিয়ে চলছে জনপ্রিয় দ্য কপিল শর্মা শো।

Related Articles

Back to top button