বিনোদনসেরা খবর

‘রিমেকে অভিনয় নয়, আসল কন্টেন্ট চাই’, একাধিক রিমেক ছবির অফার রিজেক্ট করেছেন দক্ষিণের এই ৬ সুপারস্টার

প্রতি বছর প্রায় ২০০০ এরও বেশি ছবি মুক্তি পায় ভারতে। এই কারণেই ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে সিনেমার বাজার বলা হয়ে থাকে। হিন্দি, বাংলা, তামিল, তেলেগু সহ একাধিক ভাষায় মুক্তি পায় ছবিগুলি। এমতাবস্থায় কোনো ছবি খুব ভালো সাড়া ফেললে বাকি ইন্ডাস্ট্রিও সেই ছবি নিয়ে কাজ করার চেষ্টা করে। আর এভাবেই একাধিক রিমেকের ছড়াছড়ি দেখা যায় ভারতে। তবে এর মধ্যেও এমন অনেক তারকা রয়েছেন যারা কখোনোই কোনো রিমেক ছবিতে কাজ করার জন্য রাজি হননি। রিমেকের যে কোনো অফারকেই না করে দিয়েছেন তারা। চলুন জেনে নিই কারা রয়েছেন এই তালিকায়?

১) মহেশ বাবু (Mahesh Babu) : দক্ষিণী তারকা মহেশ বাবুর ফ্যান ফলোয়িং আকাশছোঁয়া। দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন তিনি। তবে তিনি সাফ জানিয়েছেন যে, কোনো রকম রিমেক ছবিতে অভিনয় করবেন না তিনি।

২) আল্লু অর্জুন (Allu Arjun) : নেপোটিজম থেকেও যে ভালো কিছু হতে পারে তার প্রমাণ আল্লু অর্জুন। দীর্ঘদিন ধরে সাউথের বক্স অফিস কাঁপাচ্ছেন তিনি। এযাবৎ ইয়াবেদু, পুষ্পা’র মতো একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। তবে এই তারকারও রিমেকের প্রতি রয়েছে বিশেষ অ্যালার্জি।

 

৩) বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda) : ইন্ডাস্ট্রিতে খুব বেশিদিন না এলেও তিনি যে লম্বা রেসের ঘোড়া তা বোঝাই যায়। অভিনয়ের জন্য সবসময় নতুন স্ক্রিপ্টকেই বেছে নেন তিনি। কিছুদিন আগেই জার্সি ছবির রিমেকের প্রস্তাব ফিরিয়েছেন অভিনেতা।

৪) ননী (nani) : তালিকার পরবর্তী নাম তেলেগু অভিনেতা ননী।‌ তিনি ছবি করবেন এবং সেই ছবি অন্য ভাষায় রিমেক হবে এই নীতিতেই বিশ্বাসী তিনি। অন্য কোনো ছবির রিমেকে তিনি কখোনোই অভিনয় করবেননা।

৫) রানা দাগ্গুবতী (Rana Daggubati) : বাহুবলী খ্যাত এই অভিনেতাও একই পথের যাত্রী। বাকিদের মতো তারও রয়েছে রিমেকে অ্যালার্জি। স্ক্রিপ্ট পড়ে পছন্দ হলে তবেই সেই ছবিতে সাইন করেন তিনি।

৬) সাঁই ধরম তেজ (Sai Dharam Tej) : তালিকার পরবর্তী নাম সাঁই ধরম তেজ। এই তেলেগু অভানেতাও কখনও কোনো রিমেক ছবির অফার গ্রহণ করেননি। তার গল্পও সবসময় নতুন হওয়া চাই।

Related Articles

Back to top button