বিনোদনসেরা খবর

স্কুলে পড়ার সময় প্রেমের শুরু, ছোটবেলার প্রেমিকাকেই বিয়ে করেন এই ৫ তারকা

বিনোদন জগতের তারকাদের নিয়ে সবসময় চর্চা চলতে থাকে। বলিউডের তারকারা তো তাদের ব্যক্তিগত জীবনের জন্য লাইমলাইটে থাকেন। বলিউডে এমন অনেক প্রেমের গল্প রয়েছে, যা অনেক মানুষ জানেন আবার অনেকে হয়তো জানেন না। আজকের এই প্রতিবেদনে বলিউডের এমন কিছু তারকার গল্প বলবো, যারা ছোটবেলার বন্ধুকে বিয়ে করে সুখের সংসার করছেন। যদিও এদের মধ্যে একজনের আবার দীর্ঘ সম্পর্কের বিচ্ছেদ ঘটে গিয়েছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক, এই তারকা জুটি কারা।

১) শাহরুখ খান ও গৌরী খান- এই দুজনের প্রেমের গল্প কোন সিনেমার চিত্রনাট্যর চেয়ে কম কিছু নয়। দুজনে হলেন বলিউডের পাওয়ার কাপেল। তাদের প্রেমের কথা অনেকেই জানেন। খুব ছোটবেলা থেকেই দুজনে একে অপরকে চিনতেন। এরা দুজনেই একই স্কুলে পড়াশোনা করতেন। সেই স্কুলে পড়ার সময় গৌরীকে পছন্দ করেন শাহরুখ। এরপর ধীরে ধীরে তাদের বন্ধুত্ব থেকে প্রেমে পরিণত হয়। আর এরপরই নিজের ক্যারিয়ার গড়ে তোলার আগেই ১৯৯১ সালের ২৫ অক্টোবর গৌরীকে বিয়ে করেন শাহরুখ খান। ৩১ বছর ধরে তারা সুখের সংসার করছেন।

২) জায়েদ খান ও মালাইকা পারিখ- এই জায়েদ খানও তার ছোটবেলার বন্ধু মালাইকাকে বিয়ে করেন। স্কুলে পড়াশোনার সময় থেকেই একে অপরের সম্পর্ক শুরু হয়। যদিও বর্তমানে এই অভিনেতা ইন্ডাস্ট্রি থেকে অনেক দূরে রয়েছেন।

৩) এশা দেওল ও ভরত তখনানি- বলিউড অভিনেতা ধর্মেন্দ্র-হেমা মালিনীর মেয়ে এশা দেওল তার ছোটবেলার বন্ধু এবং ব্যবসায়ী ভরত তখতানিকে বিয়ে করেছিলেন। এই জুটি স্কুলে পড়ার সময় থেকে একে অপরের সঙ্গে বন্ধুত্ব শুরু হয়। আর তারপরেই বন্ধুত্ব থেকে প্রেম হতে সময় নেয়নি। এরপর পরিবারের সম্মতিতে দুজনে বিয়ে করেন।

৪) আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপ- বলিউডের জনপ্রিয় জুটিদের তালিকাতে এদের নাম রয়েছে। আয়ুষ্মান কলেজে পড়ার সময় তাহিরার সঙ্গে তার বন্ধুত্ব হয়। এরপর দুজনে প্রেমে পড়েন। বলিউডে পা দেওয়ার আগেই আয়ুষ্মান, তাহিরাকে বিয়ে করেন। এখন দুজনে সুখে সংসার করছেন।

৫) হৃত্বিক রোশন ও সুজান খান- এই জুটিকে নিয়েও একসময় চর্চা চলতো। এরাও দুজন একে অপরকে ছোটবেলা থেকে চিনতেন। তারপর প্রেমের সম্পর্কের পর একে অপরকে বিয়ে করে নেন। দীর্ঘ ১৪ বছর দাম্পত্যজীবনের পর সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটায় এই জুটি।

Related Articles

Back to top button