বিনোদনসেরা খবর

শাহরুখ থেকে ঐশ্বর্য, এই ৭ বলিউড তারকা মুখের ওপর রিজেক্ট করে দিয়েছিলেন হলিউড সিনেমাকে

টলি থেকে বলি সব জায়গাতেই এমন অনেক তারকা আছেন যারা হলিউডে গিয়ে সবলতা পেতে চায়। উদাহরণস্বরূপ বলা যায় প্রিয়াঙ্কা চোপড়ার কথা। তিনি তো এখন রীতিমতো হলিউডবাসী হয়ে গিয়েছেন। তবে বলিউডে এমনও তারকা আছেন যারা এক কথায় হলিউডের মুভিকে রিজেক্ট করেছেন। চলুন দেখে নিই সেই তারকাদের তালিকা।

শাহরুখ খান : বি টাউনের কিং খান শাহরুখ। বলিউড বাদশা নামেও খ্যাত তিনি। তবে তার খ্যাতি শুধু বলিউডেই নয় হলিউডেও পৌঁছে গেছে। ড্যানি বয়েলের ‘স্লামডগ মিলিয়নিয়ার’ হলিউড ছবির প্রস্তাব এলে তিনি তা প্রত্যাখান করেন।

ইরফান খান : কিংবদন্তি তারকা ইরফান খানের নামও রয়েছে এই তালিকায়। ‘ইন্টারস্টেলার’ চলচ্চিত্রে ম্যাট ড্যামনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েও তা তিনি ফিরিয়ে দিয়েছিলেন।

অক্ষয় কুমার : সুপারস্টার অক্ষয় কুমারের কাছেও এসেছিল হলিউডে যাওয়ার সুযোগ। তিনি একজন অভিনেতা হওয়ার পাশাপাশি সমাজসেবকও বটেন। এরসাথে তিনি একবার হলিউড মুভিকেও রিজেক্ট করেছিলেন।

ঐশ্বর্য রাই বচ্চন : তালিকায় নাম রয়েছে বিশ্বসুন্দরীরও। ‘উলফগ্যাং পিটারসেনের ট্রয়’ সিনেমাটি প্রত্যাখ্যান করেছিলেন ঐশ্বর্য। ব্যাড পিটের সাথে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে বলা হলে তিনি তাতে রাজি হননি।

রনিত রায় : খুব কম মানুষই জানেন যে, হলিউডের ‘জিরো ডার্ক থার্টি’ নামের একটি সিনেমার প্রস্তাব তিনি পেয়েছিলেন কিন্তু তিনি তা রিজেক্ট করেছিলেন।

দীপিকা পাড়ুকোন : তালিকায় নাম রয়েছে দীপিকা পাড়ুকোনেরও। হলিউড ছবি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭’ সিনেমাটিকে রিজেক্ট করেছিলেন তিনি।

ঋত্বিক রোশন : গ্রিক গড হৃত্বিকের নামও রয়েছে এই তালিকায়। সূত্রের খবর, ‘পিঙ্ক প্যান্থার ২’ ছবির অফার এসেছিল হৃত্বিকের কাছে। কিন্তু তিনি তা এক কথায় রিজেক্ট করেন।

Related Articles

Back to top button