বিনোদনসেরা খবর

‘কেজিএফ ২’-র রেকর্ড এবার ভাঙবে! বলিউডে আসতে চলেছে এই ৪ ধামাকাদার সিনেমা

সুপারস্টার যশ(Yash) অভিনীত ‘কেজিএফ চ্যাপটার টু'(KGF2) সিনেমা মুক্তি পাওয়ার পর থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙেছে। এমনকি ভারতীয় সিনেমার দ্বিতীয় সর্বোচ্চ এবং বিশ্বব্যাপী তৃতীয় সিনেমা হিসেবে রেকর্ড গড়েছে কেজিএফ চ্যাপটার টু। এমনকি আয় নিরিখে বলিউডের সব সিনেমাকে পিছনে ফেলে দিয়েছে এই ছবি। ২০১৯ সালে হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত’ওয়ার’ ছবিটি মুক্তির দিনে আয় করেছিল ৫১.৬০ কোটি টাকা।

আর কেজিএফ চ্যাপটার টু প্রথম দিনে আয় করেছিল ৫৩.৯৫ কোটি টাকা। তবে মনে করা হচ্ছে কেজিএফ চ্যাপটার টু-এর রেকর্ড খুব শীঘ্রই ভাঙতে চলেছে। এর কারণ বলিউডে বেশ কিছু বিগ বাজেটের সিনেমা তৈরি হচ্ছে। যেগুলো কেজিএফ চ্যাপটার টু রেকর্ড ভাঙতে পারে।

১) লাল সিং চাড্ডা- আমির খানের বহু প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এ সিনেমাতে আমির খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান এবং নাগা চৈতন্য। বলিউডের অন্যতম বিগ বাজেটের সিনেমা হিসেবে পরিচিত একটি। এই সিনেমার মাধ্যমেই বহুদিন পর আবার পর্দায় দেখা যাবে মিস্টার পারফেকশনিস্টকে। এই সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামী ১১ ই আগস্ট।

২) আদিপুরুষ- এই সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুপারস্টার প্রভাস। মহাকাব্য রামায়ণ-এর উপর ভিত্তি করে এই সিনেমার চিত্রনাট্য নির্মিত হয়েছে। এ সিনেমাতে প্রভাস ছাড়াও দেখা যাবে কৃতি সানন এবং সাইফ আলী খানকে। প্রায় ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্রের মধ্যে একটি। আগামী ১২ ই জানুয়ারি সিনেমা মুক্তি পেতে চলেছে।

৩) পাঠান- প্রায় পাঁচ বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং খলনায়কের চরিত্রে আছেন জন আব্রাহাম। এটিই বলিউডের অন্যতম ধামাকাদার ছবি হতে চলেছে বলে মনে করছেন নির্মাতারা। আগামী ২৫ শে জানুয়ারি প্রতীক্ষিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে।

৪) টাইগার ৩- সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা হতে চলেছে টাইগার ৩. এখানে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি। এছাড়া স্পেশাল ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। আগামী বছর ঈদে ছবি মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button