Vivaan Ghosh road accident

Partha

লরির ধাক্কায় দুমড়েছে গাড়ি, সাংঘাতিক দুর্ঘটনার শিকার অভিনেতা ভিভান

নিউজশর্ট ডেস্কঃ একটুর জন্য বড়সড় দুর্ঘটনা থেকে প্রাণে বেঁচে ভিড়লেন অভিনেতা ভিভান ঘোষ (Vivaan Ghosh)। মঙ্গলবার রাতে শুটিং সেরে ফেরার পথেই দুর্ঘটনার সম্মুখীন হন অভিনেতা। যেমনটা জানা যাচ্ছে বাইপাসের রাস্তা ধরেই বাড়ি ফিরছিলেন তিনি।  আচমকাই পিছন থেকে ধাক্কা মারে এটি লরি। গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে তবে কপালের জোরে রক্ষা পেয়ে গিয়েছেন তিনি।

   

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন মেগা ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’। সেখানে মিষ্টি সিংয়ের বিপরীতে দেখা যাচ্ছে ভিভান ঘোষকে। মঙ্গলবার শুটিং মিটতে খানিক দেরি হয়ে গিয়েছিল। তারপর বাইপাসের রাস্তা ফাঁকা দেখে জোরেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। তারপরেই ঘটল দুর্ঘটনা।

Vivaan Ghosh accident

আরও পড়ুনঃ এতদিনে বুঝল নিজের ভুল, খোকার মাকে থাবড়ে লাল করল বাবুউউর মা! ফাঁস চোখ ধাঁধানো পর্ব

যেমনটা জানা যাচ্ছে, গাড়ি চালানোর সময়ে পিছন থেকে এসে ধাক্কা মারে লরিটি। তখনই লরিটি নিয়ন্ত্রণ হারিয়েছিল, তারপর এসে ধাক্কা মারে। যার ফলে গাড়ির পিছনদিকে একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। গাড়িতে গান শুনতে শুনতে যাচ্ছিলেন অভিনেতা। আচমকাই জোর ঝাঁকুনি। তারপর কিছু বুঝে ওঠার আগেই চারিদিকে লোকের ভিড় হোম যায়। এরপর গাড়ি থেকে নেমেই দেখতে পান পিছনের অংশ ক্ষতিগ্রস্ত। তবে সামনে বসে থাকার কারণে প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

গাড়িতে ধাক্কা মারার পরেই লরির চালক পালিয়েছেন বলে জানা গিয়েছে। তবে অল্প ছোট পেয়েছেন অভিনেতা। দুর্ঘটনার খবর পাওয়ার পরেই সিরিয়ালের লোকে ফোন করে খোঁজ খবর নিয়েছেন। তবে এখন তিনি সুস্থ আছেন বলেই জানা যাচ্ছে।