Neem Phooler Madhu Krishna slaps nibedita after she finds out what arnab did to barsha

Partha

এতদিনে বুঝল নিজের ভুল, খোকার মাকে থাবড়ে লাল করল বাবুউউর মা! ফাঁস চোখ ধাঁধানো পর্ব

নিউজশর্ট ডেস্কঃ হু হু করে শেষ হওয়া সিরিয়ালের (Bengali Serial) ভিড়ে জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) কিন্তু নিজের জায়গা ঠিকই ধরে রেখেছে। পর্ণা, সৃজন (Srijan-Parna) আর বাবুউউর মা থুড়ি কৃষ্ণাকে নিয়ে শুরু হওয়া কাহিনীতে সময়ের সাথে যেমন উত্তেজনা বেড়েছে তেমনি বেড়েছে সদস্য সংখ্যাও। তবে আজও টিআরপি তালিকায় সেরা দশে থাকে ধারাবাহিকটি।

   

যারা নিয়মত দর্শক তাঁরা জানান বর্তমানে চলছে ধামাকাদার সব পর্ব। বাড়ির মেয়ে তথা সৃজনের বোন বর্ষাকে তাঁর স্বামীই বিক্রিকরে দিয়েছে। তাকে পাগলের মত খুঁজে চলেছে সকলে। তবে পর্ণা আসল জায়গার খোঁজ পেয়ে গিয়েছে সৃজনকে সাথে নিয়ে উদ্ধারের প্ল্যান কষছে। এদিকে এতদিনে নিজের ভুল কিছুটা হলেও বুঝতে পারছে বাবুউউর মা কৃষ্ণা।

দত্তবাড়িতে যেখানে বেশিরভাগ লোকেই পর্ণাকে মেনে নিতে পারতো না সেখানে সময়ের সাথে অনেকেই নিজেদের মত পাল্টেছে। কিন্তু কৃষ্ণা, অয়ন-মৌমিতা সেই একই রয়ে গেছে। এমনকি জেদের বসে নিজের মেয়ে বর্ষাকে কোনো খোঁজ না নিয়েই বিয়ে দিয়েছে অর্ণবের মত একটা বাজে ছেলের সাথে। বিয়ের আগে একটাবার ছেলের সম্পর্কে খোঁজ পর্যন্ত নেয়নি।

আরও পড়ুনঃ গাঁটছড়ার পর ‘তেঁতুলপাতা’য় কামব্যাক গৌরবের! নায়িকা কে? প্রকাশ্যে নতুন মেগার প্রথম প্রোমো

পর্ণার ভাইয়ের সাথে প্রেম আঁচ করতেই যত তাড়াতাড়ি সম্ভব মেয়ের মতের বিরুদ্ধে গিয়ে বিয়ে দিয়েছে। এমনকি শ্বশুর বাড়ি থেকে এসে যখন অত্যাচারের কথা বলে বর্ষা তখনও বিশ্বাস করেনি বরং জোর করে অর্ণবের সাথেই ফেরত পাঠিয়েছে। দর্শকদের অনেকেই তীব্র নিন্দা করে বলেছে মা হয়ে এমন কিভাবে করছে কৃষ্ণা! তবে এবার নিজের ভুল বুঝতে পেরেছে সে।

জামাই অর্ণবই যে মেয়ের ক্ষতি করেছে বুঝতে পেরে নিজের কাছেই ছোট হয়ে গিয়েছে সে। বর্ষার কি অবস্থা হয়েছে সেটা দেখে নিজেকে আর সামলাতে পারেনি বাবুউউর মা। তাই রেস্তোরায় অর্ণব, নবনীতা ও সোহিনীকে দেখে নবনীতার গালে ঠাসিয়ে চড় মেরে দিয়েছে। বাবুউউর মায়ের এহেন পরিবর্তন দেখে খুশি দর্শকেরাও। তবে আগামী দিনে কৃষ্ণার আচরণ কেমন হবে সেটাই এখন দেখার।