বিনোদনসেরা খবর

শুধু পোস্ট করেই কোটি কোটি টাকা কামাচ্ছেন উর্বশী রাউতেলা, এক একটি পোস্টের জন্য নেন এত টাকা

বলিউড অভিনেত্রী তথা মডেল উর্বশী রাউতেলার খ্যাতি এখন গোটা বিশ্বজুড়ে। আন্তর্জাতিক মঞ্চেও বেশ ভালো দখল রয়েছে তার। সোশ্যাল মিডিয়ার ফলোয়ারও চোখ ধাঁধানোর মতো। এই মুহূর্তে ইনস্টাগ্রামে প্রায় ৬০ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে উর্বশীর‌। তবে এই তারকাও খানিকটা উরফি জাভেদের মতোই। অভিনয়ের চেয়ে বেশি লাইমলাইটে থাকেন ব্যক্তিগত সম্পর্ক এবং সোশ্যাল মিডিয়া পোস্টের কারণে।

সাম্প্রতিক কালে উর্বশী আর খ্যাতনামা ক্রিকেটার ঋষভ পান্থকে নিয়ে বেশ ভালোই চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। নেকিজনরা কটাক্ষ করার কোনো সুযোগই হাতছাড়া করছেননা। আবার এই উর্বশীই মিস ইউনিভার্সের মঞ্চে একমাত্র ভারতীয় বিচারক হয়ে দেশের প্রতিনিধিত্ব করেছেন। জিতে নিয়েছেন একাধিক সৌন্দর্য প্রতিযোগিতা। আর এবার কৃতি, রশ্মিকা এরকম অনেক অভিনেত্রীকেই পেছনে ফেলে এগিয়ে গেলেন তিনি।

আসলে বর্তমানে বলিউড তারকাদের মধ্যে ইনস্টাগ্রামে সবথেকে বেশি ফলোয়ার্স রয়েছে উর্বশী রাউতেলার। সেই সংখ্যা কত তা আগেই উল্লেখ করেছি। তিনি বেশ ভালোই সক্রিয়ও থাকেন সেখানে। নিজের জীবনের প্রতিটি ছোটো বড়ো জিনিস ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু জানেন কি উর্বশী তার ইনস্টাগ্রাম থেকে একটি প্রচারমূলক পোস্টের জন্য কত টাকা নেন?

টাকার অঙ্ক শুনলে অজ্ঞান না হলেও চমকে তো অবশ্যই যাবেন। উর্বশীর ঘনিষ্ঠ সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, ইনস্টাগ্রামে এক একটি বিজ্ঞাপনি পোস্টের জন্য প্রায় ৩.৫ কোটি টাকা চার্জ করে থাকেন তিনি। উর্বশীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যে সব ফ্যাশন এবং লাইফস্টাইল সংক্রান্ত পোস্ট দেখে থাকেন তার জন্য কয়েক কোটি টাকা নিয়ে থাকেন তিনি।

প্রসঙ্গত, বিগত বেশ কিছুদিন ধরেই ব্যক্তিগত জীবনের কারণে শিরোনামে রয়েছেন এই তারকা। ঘটনার সূত্রপাত বলিউড অভিনেত্রীর একটি ইন্টারভিউকে কেন্দ্র করে। নায়িকার কথায়, মিস্টার ‘আর পি’ নাকি তার সাথে দেখা করার জন্য বহুবার ফোন করেছিলেন। কিন্তু তিনি ঘুমিয়ে পড়ায় ফোন ধরতে পারেননি। আর তারপরেই নেটপাড়ায় গুঞ্জন ওঠে যে, এই ‘আর পি’ কি তবে ঋষভ পান্থ?

ব্যস, এরপর থেকেই শুরু হয় দর্শকদের ট্রোলিংয়ের সূচনা। পাল্টা জবাব দেন ঋষভও। এরপরই তাদের মধ্যে শুরু হয় ক্যাটফাইট। পারতপক্ষে সেই বাকযুদ্ধ পৌঁছে যায় একে অপরের ফ্যানেদের মধ্যেও। আর এই সবের মাঝেই নেতিবাচকভাবে হলেও হু হু করে বাড়তে থাকে উর্বশীর সোশ্যাল মিডিয়ার ফলোয়ার্স। আর আজ ফলস্বরূপ, একজন মধ্যবিত্তের সারাজীবনের উপার্জনও অতটা হবেনা যতটা উর্বশী ইনস্টাগ্রামে একটা পোস্ট করার জন্য চার্জ করেন।

Related Articles

Back to top button