বিনোদনসেরা খবর

থালাপতি বিজয়কে পছন্দ করে সুদূর লন্ডন থেকে ভারতে, অভিনেতার প্রেমকাহিনী সিনেমার গল্পকেও হার মানাবে

জোসেফ বিজয় চন্দ্রশেখর ওরফে বিজয় দক্ষিণী ইন্ডাস্ট্রিয় জনপ্রিয় এবং হাই-পেইড তারকাদের মধ্যে অন্যতম। তার জনপ্রিয়তা নিয়ে নতুন কোনো মন্তব্য রাখার প্রয়োজন আছে বলে মনে হয়না। কথিত আছে, রে সিনেমায় বিজয় অভিনয় করবেন সেই সিনেমা বক্স অফিস কাঁপাতে বাধ্য। আর তার এই জনপ্রিয়তার কারণেই সাউথের প্রতিটি পরিচালক থেকে শুরু করে প্রযোজক প্রত্যেকের পছন্দের তালিকায় শীর্ষস্থানে থাকেন তিনি।

প্রসঙ্গত, জীবনের ৪৭ টি বসন্ত পার করে ৪৮ বছরে পা দিলেন অভিনেতা। তিনি মূলত তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নলাইয়া থেরপু-র মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এযাবৎ নিজের দীর্ঘ অভিনয় জীবনে প্রায় ৬৫ টিরও বেশি সুপারহিট ছবি উপহার দিয়েছেন সিনেমাপ্রেমীদের। উল্লেখ্য, তার রিল লাইফের মতোই রিয়েল লাইফ প্রেম কাহিনীও রোমাঞ্চে ভরপুর। তার জীবনে প্রেম ধরা দিয়েছিলো ঠিক সিনেমার গল্পের মতোই।

জানিয়ে রাখি বিজয়ের স্ত্রী সংগীতা সোর্নালিঙ্গাম রূপোলী পর্দায় বিজয়কে দেখে মন দিয়ে বসেন। সালটা ১৯৯৬, সদ্য মুক্তি পেয়েছে বিজয় অভিনীত ‘পাবে উনকগা’। দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতে পৌঁছে গেছে ছবিটি। বিজয়ের অভিনয়ে কার্যত মুগ্ধ সবাই।

সেই সময় বিজয়ের সাথে দেখা করতে সংগীতা সুদূর লন্ডন থেকে চলে আসেন ভারতে। একথা শুনেই খুশি হয়ে যান বিজয়। সংগীতাকে আমন্ত্রণ জানান নিজের বাড়িতে। শুরু হয় ভালোলাগা, বন্ধুত্ব। ধীরে ধীরে সেই ভালোবাসা পরিণতি পায় প্রেমে। তিন বছর চুটিয়ে প্রেম করার পর, ১৯৯৬ সালের ২৫ আগস্ট খ্রিস্টান রীতি মেনে একে অপরের হাতে হাত রেখে জীবন কাটানোর অঙ্গিকারবদ্ধ হন। প্রেম যে এভাবে এসে ধরা দেবে তা স্বপ্নেও ভাবেননি তিনি।

Related Articles

Back to top button