অন্যান্যভিডিওসেরা খবর

অঝোর কাঁদছে মালিক, সান্ত্বনা দিতে এগিয়ে এল শিম্পাঞ্জি, ভাইরাল ভিডিও দেখে আপ্লুত নেটজনতা

টেলিভিশন আসার পর থেকেই গোটা দুনিয়া আমাদের ঘরের কোনো চলে এসেছিলো‌। সেটাকেই আরো এক ধাপ এগিয়ে নিয়ে এসেছে সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ায় দৌলতে গোটা দুনিয়াটাই আমাদের মুঠোর মধ্যে চলে এসেছে‌‌। বর্তমান প্রজন্ম তাদের ভালো লাগা, মন্দ লাগা সবকিছুই শেয়ার করে থাকে এই ডিজিটাল প্লাটফর্মে। আর ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি স্ক্রল করলেই তা ভেসে ওঠে আমাদের সামনে।

সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওটি দেখে অশ্রুজল ধরে রাখতে পারছেনা নেট নাগরিকরা। তবে এই কান্না দুঃখের নয়, বরং আনন্দের। একটি শিম্পাঞ্জি এবং তার মালিকের অপূর্ব মেলবন্ধন ধরা পড়েছে এই ভিডিওতে।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে চিড়িয়াখানার খাঁচার একটি দৃশ্য। খাঁচার ভিতরে দুহাতে মুখ ঢেকে অঝোরে কাঁদছেন মালিক। খানিকক্ষণ দেখার পর তার দিকে এগিয়ে আসে শিম্পাঞ্জিটি। মালিকের কাঁধে উঠে গায়ে মাথায় হাত বুলিয়ে আশ্বাস দেওয়ার চেষ্টা করে সে। এরপরই নেমে আসে মালিকের পায়ের কাছে।

পোষ্যকে সামনে দেখে একবার মুখ তুলে তাকিয়েই আবার হাতের মধ্যে মুখ লুকান তিনি। সেই দেখে শিম্পাজিটি দুহাত বাড়িয়ে মালিককে জড়িয়ে ধরে। মুছিয়ে দেয় তার চোখের জল। মাথায় চুম্বন করে আগলে নেয় নিজের মালিককে। ঐ ব্যক্তিও দুহাতে জড়িয়ে ধরে নিজের পোষ্যকে।

প্রভুভক্ত শিম্পাঞ্জির এই কারনামা দেখে আপ্লুত নেট মাধ্যম। এই ভিডিও অনেককেই তাদের পোষ্যের কথা মনে করিয়েছে। কমেন্ট বক্স উপচে উঠেছে ভালাবাসার বার্তায়। কেউ বলেছন, ‘‘ঈশ্বরের কী অদ্ভুত সৃষ্টি!’’ কেউ আবার বলেছেন, ‘‘মানুষের এ ভাবেই পশুর কাছ থেকে শেখা উচিত।’’ আবার কেউ নিজের প্রিয় পোষ্যের কথা মনে করেছেন সেখানে।

সূত্রের খবর, ভিডিয়োটি মায়ামির একটি চিড়িয়াখানার। শিম্পাঞ্জিটির নাম লিম্বানি। কারোর দুঃখ কান্না সহ্য করতে পারেনা সে। কাউকে কাঁদতে দেখলেই তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে সে। সত্যিই এমন পোষ্যকে কুর্নিশ না করে পারা যায় না।

Related Articles

Back to top button