বিনোদনসেরা খবর

‘ইন্ডাস্ট্রিতে খালি ‘শাহরুখ’ আর ‘সেক্স’ বিক্রি হয়’! বয়কট বিতর্কের মাঝেই বিষ্ফোরক মন্তব্য নেহা ধুপিয়ার

কন্ট্রোভার্সি কুইন বলা চলে তাকে। একাধিকবার নিজের বিতর্কিত মন্তব্যের জেরে সংবাদ শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী নেহা ধুপিয়া। ‘রোডিজ’ অডিশনে প্রতিযোগিদের ব্যান্ড বাজানো থেকে বলিউডের গোপন কেচ্ছা ফাঁস করা, কোনো কিছুতেই পিছপা হন না তিনি। তার এক চাঞ্চল্যকর মন্তব্যে হইচই পড়ে গিয়েছিলো গোটা ইন্ডাস্ট্রিতে।

২০০২ সালে মডেলিং দিয়ে শুরু করেন নিজের কেরিয়ার। সেসময় জিতে নেন ফেমিনা মিস ইন্ডিয়ার মতো খেতাব। সেখান থেকেই ইন্ডাস্ট্রিতে যোগাযোগ এবং অভিনয় জগতের শুরু। যদিও নায়িকা হিসেবে তেমন সাফল্য জোটেনি তবে বিতর্কিত মন্তব্যের জেরে মিডিয়া লাইমলাইটকে টেনে আনতে সিদ্ধহস্ত তিনি।

বড় পর্দায় তিনি যেমন সাবলীল অভিনয় করেছেন, ঠিক তেমনই ছোট পর্দাতেও ভারতের একটি বিখ্যাত রিয়্যালিটি শো ‘রোডিজ’এর মেন্টর রোলে কাজ করেছেন নেহা। আর সেখানেই তিনি এক বিরাট বিতর্কের সম্মুখীন হয়েছিলেন। তাকে নিয়ে যেভাবে ট্রোলিং শুরু করে ভারতবাসী, তাতে নাকের জলে চোখের জলে মিশে একেবারে ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থায় হয়েছিলো তার।

আসলে রোডিজের অডিশনে এক প্রোতিযোগী জানান, তার প্রেমিকা তাকে চিট করে আরো ৫ জন ছেলের সাথে সম্পর্কে লিপ্ত হয়েছিলো। আর সেই কারণেই তাকে এক থাপ্পড় মেরেছিলেন তিনি। এই কথা শোনার পরই ক্ষোভে ফেটে পড়েন নেহা।

নেহার মতে মেয়েটি যা করেছে সেটা তার নিজের সিদ্ধান্ত। মেয়েটি নিশ্চয় তার সাথে খুশি ছিলোনা আর তাই আরো ৫ জনের সাথে সম্পর্কে গেছে। এটি সম্পূর্ণ তার নিজের ব্যর্থতা। নেহা বলেন, ‘ইটস হার চয়েস’ আর এই কারণে কেউ তার গায়ে হাত তুলতে পারেনা।

নেহার এই বক্তব্যের পর নেটিজনরা তুলোধুনো করে তাকে। নেটবাসীর মতে নারীবাদের নামে প্রতারনাকে সমর্থন করছে নেহা। তবে জানিয়ে রাখি এটাই প্রথম নয়, এর আগেও বলিউড নিয়ে এক বিতর্কিত মন্তব্য করায় ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছিলেন নেহা। নেহা একবার জানিয়েছিলেন যে, ‘বলিউডে কেবল দুটি জিনিস বিক্রি হয়। এক শাহরুখ খান এবং দুই নম্বর জিনিসটি হল সেক্স’। এই মন্তব্যের পর ইন্ডাস্ট্রিরও নিশানায় চলে এসেছিলেন নেহা।

Related Articles

Back to top button