Zee Bangla New Serial Diamond Didi Zindabad Promo and timeslot Announced, ডায়মন্ড দিদি জিন্দাবাদ

Partha

গরিব মেয়ের নামি হোটেল শুরুর স্বপ্ন, রইল জি বাংলার নতুন মেগা ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’র প্রোমো

নিউজশর্ট ডেস্কঃ বিগত কয়েক সপ্তাহে একেরপর এক মেগা শেষ হয়েছে, বদলে আরম্ভ হচ্ছে একঝাঁক নতুন ধারাবাহিক। কদিন আগেই এসেছে ‘পুবের ময়না’ এর প্রোমো, ঘোষণা হয়েছে টাইমস্লটও। এবার প্রকাশ্যে জি বাংলার (Zee Bangla) আরও এক নতুন মেগা ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ (Diamond Didi Zindabad)। অবশ্য একইসাথে দিনক্ষণ থেকে কটায় সম্প্রচার হবে সবটাই জানিয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

জি বাংলার নতুন মেগা ডায়মন্ড দিদি জিন্দাবাদ 

   

প্রোমো অনুযায়ী গল্পের নায়িকা ডায়মন্ডের স্বপ্ন সে একদিন বড় একটা রেস্তোরা খুলবে। তাঁর নাম সর্বত্র ছড়িয়ে পড়বে, আর সবাই চিৎকার করবে ডায়মন্ড দিদি জিন্দাবাদ স্লোগান দিয়ে। কিন্তু এর সবটাই স্বপ্ন কারণ ঘরের বইয়ের আলমারি পরিষ্কার করতে গিয়ে সেটা উল্টে দিয়ে স্বপ্নে বিভোর ছিল সে। পাশ থেকে বলতে শোনা যায়, ‘আবার জেগে জেগে স্বপ্ন দেখছিস তো! দিলি সব বই মেঝেতে ফেলে, এই বাড়ির সব ভাঙাচোরা’।

এরপর দাদাও এসে খোঁটা দেয়, ‘তিনবারের চেষ্টায় কোনওরকমে উচ্চমাধ্যমিক পাশ করেছে। মা ওকে বিয়ে দিয়ে দাও’। যদিও তাতে থোড়াই কেয়ার করে নায়িকা। তারপরেই দেখা যায় বড় রেস্তোরায় অর্ডার নিতে গিয়ে ইংরেজি বুঝতে পারে না সে। এদিকে নায়ক তখন ফুড ব্লগিংয়ে ব্যস্ত হওয়ায় বাবার কাছে বকা খায়। সেই যাই হোক নায়কের মায়ের কথাই হোটেল থেকে কাজ চলে যায় ডায়মন্ডের। যেটার সবটাই ক্যামেরাবন্দি করে নায়ক।

Diamond Didi Zindabada Serial

তবে হোটেল থেকে বেরোনোর আগে ডায়মন্ড দিদি ম্যানেজারকে স্পষ্ট জানিয়ে দেয়, ‘একদিন এর থেকেও বড় দোকান দেব। সেদিন ভিড় থাকবে সেখানে’। আর নায়কের উদ্দেশ্যে বলে, ‘ শুধু বড়লোকদের ভ্লগিং করলে হবে। আমাদেরকে নিয়েও বানান’। সব মিলিয়ে জমজমাট একটা সিরিয়াল দর্শকদের উপহার দিতে চলেছে জি বাংলা। আগামী ২৪শে জুন থেকেই সোম থেকে এমনি রাত ৯ টা থেকে দেখা যাবে ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’।

প্রসঙ্গত, প্রোমো দেখে সোশ্যাল মিডিয়াতে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে, অনেকেই যেমন প্রশংসা করেছেন তেমন কিছু কটাক্ষও ধেয়ে এসেছে। এক নেটিজেনের মতে, ‘এ তো দেখছি নন্দিনীদি লাইট। এবার ওকে নিয়েও নাকি সিরিয়াল হবে। কী জঘন্য ব্যাপার।’ তবে একই স্লটে জলসাতেও নতুন মেগা এসেছে। এখন কোন ধারাবাহিক বেশি জনপ্রিয়তা পায় সেটাই দেখার।