বিনোদনসেরা খবর

টিকলো না ‘মিঠাই’ ম্যাজিক, ‘গৌরী’ নাকি ‘খড়ি’ কার মাথায় উঠল TRP-র সেরার সেরা মুকুট!

বিনোদনপ্রেমী বাঙালির সারাদিনের ক্লান্তির টনিক হচ্ছে মেগা সিরিয়াল (Bengali Serial)। সন্ধ্যা হতে না হতেই নয় থেকে নব্বই সবাই বসে পড়ে টেলিভিশনের সামনে। দর্শকদের মনের ক্লান্তি দূর করতে ভিন্ন স্বাদের এই ধারাবাহিক গুলির জুড়ি মেলা ভার। আর বৃহস্পতিবার এলেই যেন অন্য উত্তেজনা। কারণ এইদিন যে টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন।

কার মাথায় উঠলো সেরার সেরা’র মুকুট? পছন্দের সিরিয়ালটি পিছিয়ে পড়লোনা তো? এইসব নানান চিন্তা ঘুরপাক খেতে থাকে ভক্তদের মাথায়। এদিকে পর্দার ধারাবাহিকের পাশাপাশি ভক্তদের মধ্যেও চলতে থাকে হাড্ডাহাড্ডি লড়াই।

আর এই সপ্তাহের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে গতকাল। গতকাল ছিলো টিআরপি তালিকা প্রকাশের দিন, কিন্তু এবার কোনো অসুবিধার কারণে তালিকা বের করতে পারেনি সংশ্লিষ্ট সংস্থাটি। তবে একদিন দেরি করে হলেও আজ অর্থাৎ শুক্রবার রিলিজ হয়েছে তালিকা। আর এই নতুন তালিকায় রয়েছে চমক।

কারণ এবার ‘মিঠাই’ (Mithai) আর ‘গাঁটছড়া’ (Gantchara) কে হারিয়ে শীর্ষস্থান দখল করেছে ‘গৌরী এলো’ (Gauri Elo)। সত্যিই চমক লাগানোর মতোই ব্যাপার স্যাপার। ৮.২ পয়েন্ট নিয়ে সবাইকে হারিয়ে দিয়েছে এই ধারাবাহিকটি। আর এর পরের স্থানেই রয়েছে আমাদের সবার আদরের মিঠাই রানি। তার ঝুলিতে রয়েছে ৮.১ পয়েন্ট। আর তৃতীয়স্থান পেয়েছে গাঁটছড়া, এসপ্তাহে সিরিয়ালের প্রাপ্ত পয়েন্ট ৭.৮।

এদিকে আলতো ফড়িংও বেশ খানিকটা এগিয়ে এসেছে। এসপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে আলতা ফড়িং প্রাপ্ত পয়েন্ট ৭.৭। তবে লক্ষ্মী কাকিমা একটু পিছিয়ে। ৭.৩ পয়েন্ট নিয়ে তালিকায় পঞ্চম স্থানে রয়েছে সে। এদিকে উমা সিরিয়ালটি শেষ হয়ে গেলেও বাজিমাত করে গেছে। তবে জগদ্ধাত্রী নিয়ে মাতামাতি বিরাট হলেও সেভাবে স্কোর করতে পারেনি। যদিও মাধবীলতা ধারাবাহিকটি এসেই জায়গা করে নিয়েছে সেরা দশের মধ্যে।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List)

গৌরী এল – ৮.২ (প্রথম)

মিঠাই – ৮.১ (দ্বিতীয়)

গাঁটছড়া – ৭.৮ (তৃতীয়)

আলতা ফড়িং – ৭.৮

লক্ষী কাকিমা সুপারস্টার – ৭.৩

ধূলোকণা – ৭.২

উমা – ৬.৭

অনুরাগের ছোঁয়া – ৬.৩

মাধবীলতা – ৬.২

খেলনা বাড়ি – ৫.৯

Related Articles

Back to top button