Mithai

Additiya

শেষ হয়েও হচ্ছে না শেষ! অন্তিম পর্বে ‘মিঠাই’-র গল্প, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা

বাংলা ধারাবাহিকে (Bengali Serial) যথেষ্ট জনপ্রিয় ‘মিঠাই’ (Mithai)। একাধিকবার বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিক। জি বাংলার (Zee Bangla)পর্দায় চোখ রাখলেই দেখা যায় মিঠাইকে। দিনের পর দিন বেড়েই চলেছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। পুরোনো সিরিয়ালের মধ্যে একমাত্র টিকে আছে সিধাই জুটি। কিন্তু দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে বন্ধ হচ্ছে এই মেগা সিরিয়াল। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা (Soumitriza Kundu)।

   

হাড্ডাহাড্ডি লড়াইয়ে টিআরপি তালিকায় নিজের জায়গা পাকাপাকি করে নিয়েছে ‘মিঠাই’ ধারাবাহিক। সিদ্ধার্থ-মিঠাইয়ের রসায়ন যথেষ্ট মনে ধরেছে দর্শকদের। যদিও মাঝখানে বেশ কয়েকদিন এই ধারাবাহিকে দেখা যায়নি মিঠাইকে। তাঁর জায়গা নিয়েছিল মিঠি। অনেক দর্শকই সেভাবে মেনে নিতে পারেননি তাঁকে। তবে দর্শকদের চমক দিয়ে অবশেষে ফিরে এসেছে মিঠাই।

তবে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার খবরে মন ভেঙেছে দর্শকদের। এই ধারাবাহিকের বয়স পেরিয়ে গেছে ২ বছর। কিন্তু দর্শক মনে সিধাই জুটির পরিবর্তে জায়গা নিতে পারেননি অন্যকেউ। গুনে গুনে ৫৪ বার বেঙ্গল তোপের ছিনিয়ে নিয়েছে এই সিরিয়াল। দ্বৈত চরিত্রে অভিনয় করে সিরিয়াল প্রেমীদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে মিঠাই রানী।

বিনোদন,টলিউড,বাংলা সিরিয়াল,জি বাংলা,মিঠাই,Entertainment,Tollywood,Bengali Serial,Zee Bangla,Mithai

১ বছর ধরেই সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছে সিরিয়াল শেষের গুঞ্জন। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ নতুনদের জায়গা দিতে গেলে সরে যেতেই হবে পুরোনোদের। আমরাও একটা সময় নতুন ছিলাম সে সময় আমাদের জায়গা করে দিয়েছিল পুরোনোরা। এবার তো আমাদের পালা। একজন আসবে একজন যাবে। এটাই নিয়ম’।

বিনোদন,টলিউড,বাংলা সিরিয়াল,জি বাংলা,মিঠাই,Entertainment,Tollywood,Bengali Serial,Zee Bangla,Mithai

শোনা যাচ্ছে, মেগা এই সিরিয়াল নাকি শেষ হয়ে যাবে চলতি বছরের এপ্রিল মাসে। তবে সেই জল্পনায় জল ঢাললেন খোদ অভিনেত্রী। উল্লেখ্য, মিঠাই ধারাবাহিকে দেখা যাচ্ছে একের পর এক টুইস্ট। আসলে দর্শকদের মনোরঞ্জন দিতেই নানান রকম গল্প নিয়ে হাজির হচ্ছেন নির্মাতারা। ধারাবাহিকে এন্ট্রি হয়েছে মিঠাইয়ের। যদিও অতীতের কথা এখন আর কিছুই মনে নেই তাঁর। এখন তাঁর স্মৃতি ফেরাতে ব্যস্ত গোটা পরিবার। তবে যাই হোক না কেন সবমিলিয়ে বেশ জমজমাট ভাবেই এগোচ্ছে এই ধারাবাহিকের গল্প।