Anushka Sharma

Additiya

শাহরুখের গায়ে গন্ধ! প্রকাশ্যেই বাদশাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অনুষ্কা শর্মার

তিনি বলিউডের (Bollywood) সুপারস্টার। ভারতীয় ইন্ডাস্ট্রিতে তিন দশকেরও বেশি সময় ধরে রাজত্ব চালিয়ে যাচ্ছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ৫০ পেরিয়ে গেলেও আজও নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে বলিউড বাদশাকে। দর্শকদের তিনি দিয়েছেন বহু হিট ছবি। জুটি  বেঁধেছেন সেকালের এবং একালের বহু অভিনেত্রী সঙ্গে। আর তেমনই এক অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

   

‘রব নে বানা দি জোড়ি’ , ‘ যাব তাক হ্যায় জান’ , ‘যব হ্যারি মেট সেজল ‘ , ‘জিরো’ এই চারটি ছবিতে দেখা গেছে শাহরুখ খান এবং অনুষ্কা শর্মাকে। ফলে দুই তারকার মধ্যে জমে উঠেছে বন্ধুত্ব। আর এবার বন্ধু শাহরুখকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অনুষ্কা শর্মা।

পুরুষদের গায়ের গন্ধ একদিকে যেমন অনুষ্কাকে বিরক্ত করে ঠিক তেমনি আবার বেশ কিছু পুরুষের গন্ধ তাকে মুগ্ধও করে। সুগন্ধ তাঁকে টানে পুরুষ সঙ্গীর দিকে। আবার দুর্গন্ধ তাকে দূরে সরিয়ে দেয়। তবে বলিউড বাদশার গায়ের গন্ধ কি রকম? এবার সেই বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ করলেন বিরাট ঘরণী।

বিনোদন,বলিউড,শাহরুখ খান,অনুষ্কা শর্মা,Entertainment,Bollywood,Shah Rukh Khan,Anushka Sharma,Bollywood Gossip,Gossip

অভিনেত্রীর কথায়, শাহরুখের গায়ের গন্ধই নাকি বারবার তার দিকে টেনে নিয়ে গেছে অনুষ্কাকে। অপূর্ব সুগন্ধের অধিকারী বলি সুপারস্টার। এমনকি একবার নাকি সরাসরি অভিনেত্রী তাকে বলেছিলেন, ‘তোমার গায়ে এত সুন্দর গন্ধ কেন? রহস্য জানতে চেয়েছিলেন অভিনেত্রী কিন্তু মুখ খোলেননি বলিউড বাদশা’।

শাহরুখের গা থেকে রোজ নতুন নতুন গন্ধ পেতেন অনুষ্কা। তবে কেবলমাত্র অভিনেত্রী নন। গায়ের গন্ধে মুগ্ধ হন খোদ বলিউড বাদশা। সেই রহস্যের কথা অনুষ্কা জানতে পেরেছিলেন ‘রব নে বানা দি জোড়ি’র শ্যুটিং চলাকালীন। আসলে সবদিক থেকেই একেবারে নিখুঁত শাহরুখ খান। ভক্তদের কাছেও তিনি যেন রহস্যের পাহাড়। আর সে কারণেই প্রিয় অভিনেতার ঝলক প্রকাশ্যে এলেই ভক্তদের মনে তা দোলা দিয়ে যায়।