Mithijhora

Mithijhora: দ্বিতীয় বিবাহবার্ষিকীর আগে স্বামীহারা পৌষমিতা, স্ত্রীকে শুভেচ্ছাবার্তা ‘প্রয়াত স্বামী’র

নিউজশর্ট ডেস্কঃ বাংলা টেলিভিশন(Bengali Serial) জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী পৌষমিতা গোস্বামী(Poushmita Goswami)। এই মুহূর্তে জি বাংলার ‘মিঠিঝোড়া'(Mithijhora) ধারাবাহিকে রাই ও নিলুর মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। বরাবরই অভিনয় জগতে দুর্দান্ত অভিনয় গুণের জন্য বেশ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। কিন্তু হঠাৎ করেই তার জীবনে বিরাট বড় দুঃসংবাদ এসেছে।

সিরিয়ালের ঘটনার সঙ্গে মিলে হয়ে গিয়েছে তার বাস্তব জীবনের ঘটনার। কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যু হয়েছে অভিনেত্রীর স্বামী অর্ণব রায়ের। তার স্বামীও বিনোদন জগতের সঙ্গে যুক্ত ছিলেন। মাত্র ২ বছর আগেই পৌষমিতা ও অর্ণবের বিয়ে হয়। আর গতকাল অর্থাৎ ২ ফেব্রুয়ারি ছিল তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। দ্বিতীয় বিবাহ বার্ষিকীর আগেই অকাল প্রয়াণ ঘটেছে অর্ণবের।

তবুও এই বিশেষ দিনটিতে স্বামীর স্মৃতি আগলে পুরনো ভালোবাসার মুহূর্ত তুলে ধরলেন অভিনেত্রী। তিনি তার সোশ্যাল মিডিয়া পেজে তার স্বামীর সঙ্গে একটি মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করেছেন। আর যেই পোস্টে অর্ণব কমেন্ট করেছেন। আর যা দেখে ঘাবড়ে গিয়েছেন নেটিজেনরা। এদিন ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘নে, এবার আমিই আগে পোস্ট করলাম। শুভ বিবাহবার্ষিকী মাম্মাম অর্ণব রায়।পুনশ্চঃ ভালবাসিইইইইইইইইইইইইইইইইইইই।’ সঙ্গে দেওয়া হয়েছে লাল হৃদয়ের ইমোজি।

আরও পড়ুন: Kar Kache Koi Moner Kotha: কমছে TRP, লড়াইয়ে টিকতে ‘কার কাছে কই মনের কথা’তে আসছে এই জনপ্রিয় নায়ক

এই পোস্টের সঙ্গেই অভিনেত্রী সকলের কাছে আর্জি জানিয়েছেন যে এই মন ভালো করা পোস্টে কেউ যেন দুঃখ প্রকাশ না করে থাকেন। আর অভিনেত্রীর এই পোস্টে কমেন্ট করেছেন খোদ অর্ণব। সেখানে লেখা রয়েছে, ‘আমি জানতাম তুইই এবার আগে পোস্ট করবি। তাই আমি অপেক্ষা করছিলাম। পুনশ্চঃ ভালোবাসিইইইইইইইইইইইইইইইইইইইই।’ আসলে অর্ণবের প্রোফাইল থেকে অভিনেত্রী পৌষমিতা এই কমেন্টটি করেছেন।

সাঁঝবাতি সিরিয়ালে কাজ করতে করতে অর্ণব এবং পৌষমিতার সম্পর্ক গড়ে ওঠে। এরপর ২০২১ সালে রেজিস্ট্রি ম্যারেজ করেন তারা। আর ২০২২ সালে সামাজিকভাবে বিয়ে করেন। কিন্তু বিয়ের দুই বছর কাটছে না কাটতে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অর্ণবের। ফলে পুরো জীবনটাই বদলে দিয়েছে অভিনেত্রীর। যদিও মৃত্যুর পরে নিজেকে গুটিয়ে রাখেননি তিনি। তার মৃত্যুর কয়েক দিনের মধ্যেই কাজে ফিরেছেন অভিনেত্রী।

Avatar

Papiya Paul

X