Neem Phooler Madhu Srijan Parna gets married again new promo viral over social media

বিয়ের পরেই ফিরল স্মৃতি? সুইটির ছুটির ঘন্টা বাজাতে তার কাটল পর্ণার, ফাঁস ব্লকবাস্টার পর্ব

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের তালিকা তৈরী হলে শুরুতেই থাকবে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। সৃজন-পর্ণার খুনসুটি রোম্যান্স থেকে শুরু করে বাবুউউর মায়ের কান্ডকারখানা সত্যি হাঁ করে দেখার মত। বিশেষ করে গত কয়েকদিন যা পর্ব চলছে তাতে চোখ সরানো দায়। ইতিমধ্যেই পর্ণাকে তুলে নিয়ে গিয়ে ফের বিয়ে করে নিয়েছে সৃজন।

বিয়ে হতেই ফের তার কাটল পর্ণার

বৃষ্টির রাতে সৃজনের সাথে ঘনিষ্ঠ অবস্থায় পর্ণাকে দেখে ছিঃছিঃ করে বাবুউউর মা। এরপর থেকেই নিজের কাছে ছোট হয়ে গিয়েছিল সে। তাই নিজেকে দূরে সরিয়ে নিতে চলে এসেছিল দত্তবাড়ি ছেড়ে। তবে পর্ণা স্মৃতিশক্তি হারালেও সৃজন, জেঠি, ধ্যাষ্টামো, জেঠু, চয়ন, রুচিরা, বর্ষা, পিকলু সবাই যে তারই পাশে আছে। তাই সবাই মাইল ঠিক পর্ণাকে নিয়ে হাজির হয় মন্দিরে।

Neem Phooler Madhu Srijan Again Marries Parna

বিয়ের পিঁড়িতে বসেও পর্ণা বলে ওঠে, সুইটি বৌদিকে ঠকিয়ে কেন সে বিয়ে করবে! তবে সৃজন শেষ মুহূর্তে তাকে বোঝায় কোনো ভুল হচ্ছে না। বিয়ের পর আসল সত্যিটা জানানো হবে তাকে। এরপরেই দেখা যায় মন্দিরেই পর্ণার সিঁথিতে ফের সিঁদুর পরিয়ে দেয় সৃজন। তারপর সমস্ত ঘটনা খুলে বলে যে কিভাবে আসলে বিয়ে না হলেও সুইটি ঘাড়ে চেপে বসেছে।

সুইটির ছুটির ঘন্টা বেজে গেছে : পর্ণা

এখন চাইলেও সুইটিকে বাড়ি থেকে তাড়াতে পারা যাচ্ছে না। তবে বিয়ে হতেই ফের আগের পর্ণা ফিরেছে। চ্যানেলের পক্ষ থেকে একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পর্ণা বলছে ‘সুইটিকে আমি তাড়াবো। আমাদের বিয়ের সাথে সাথেই ওই সুইটির ছুটির ঘন্টা বেজে গেছে’। এমন তার কাটতে দেখে দারুন খুশি দর্শকেরাও।

আরও পড়ুনঃ ৮০% ছাড়ে কিনুন স্মার্টফোন-ল্যাপটপ! কবে শুরু হচ্ছে Amazon Great Indian Festival? দেখুন তারিখ সহ অফার

প্রসঙ্গত, টিআরপি তালিকায় প্রথমের দিকে থাকলেও গত সপ্তাহে পয়েন্ট কমেছে অনেকটাই। শেষ তালিকায় পঞ্চম স্থানে আছে ‘নিম ফুলের মধু’। তবে দর্শকদের আশা শীঘ্রই স্মৃতি ফিরবে পর্ণার, তাছাড়া সুইটিকেও তাড়াবে। এই জমজমাট এপিসোডের জেরে ফের জনপ্রিয়তার শিখরে পৌঁছাবে সৃজন – পর্ণা জুটি। এখন অপেক্ষা শুধু সময়ের।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X