Star Jalsha New Serial Rangamati Tirandaj promo out now

মাধবীলতা অতীত! TRP তালিকায় ঝড় তুলতে আসছে জঙ্গলের মেয়ে ‘রাঙ্গামতি তীরন্দাজ’, রইল প্রোমো

পার্থ মান্নাঃ পুজোর আগেই নতুন বিনোদনের পসরা সাজানো শুরু করেছে ষ্টার জলসা। একদিকে যেখানে বেশ কিছু মেগার টিআরপি কমে যাওয়ায় শেষ হওয়ার জল্পনা শুরু হয়েছে। এমনি একেরপর এক নতুন মেগার প্রোমো লঞ্চ করছে চ্যানেল। গতকাল রবিবারেই একসাথে দুটি সিরিয়ালের ফার্স্ট প্রোমো প্রকাশ্যে এসেছে। যার একটি দুই শালিক ও আরেকটি হল ‘রাঙ্গামতি তীরন্দাজ’ (Rangamati Tirandaj)।

ষ্টার জলসার নতুন মেগা ‘রাঙ্গামতি তীরন্দাজ’

চ্যানেলের অফিসিয়াল ফেসবুক পেজে যে ভিডিও শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে জঙ্গলে দাঁড়িয়ে নায়িকা হাতে তার তীর ধনুক। সাথে ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসছে, ‘অনাহারে জঙ্গলে বেড়ে উঠেছে সে। কিন্তু অব্যর্থ নিশানা তাঁর। রয়েছে দারুণ প্রতিভা।’ সিরিয়ালের নাম দেখেই অনেকেই অঙ্গজ করে ফেলেছেন গল্পে নায়িকার নাম হয়তো ‘রাঙ্গামতি’ই হতে চলেছে।

Star Jalsha New Serial Rangamati Tirandaj

আর পাঁচটা মেগার গল্পের মত সাংসারিক কূটকচালি বা প্রেমের গল্প যে হবে না তেমনটাই আশা দর্শকদের। আদবীবাসী গ্রামের মেয়ের কাহিনী কেমন হবে সেটাই দেখার অপেক্ষা। তবে কিছুদিন আগেও এমনই একটা মেগা চালু হয়েছিল, যার নামছিল ‘মাধবীলতা’। সেই ধারাবাহিকটি কয়েক মাসেই বন্ধ হয়ে গিয়েছিল।

‘রাঙ্গামতী তীরন্দাজ’ এর নায়িকার আসল নাম কি?

অনেকের মনেই প্রশ্ন রয়েছে ধারাবাহিকের নায়িকার আসল নাম ও পরিচয় কি! জানা যাচ্ছে, অভিনেত্রীর নাম মনীষা মন্ডল। এই সিরিয়ালের হাত ধরেই অভিনয়ের জগতে আত্মপ্রকাশ করছেন তিনি। তাই দর্শকদের সকলেও অপেক্ষায় আছেন তাঁর অভিনয় দেখার জন্য। তবে নায়িকার নাম জানা গেলেও নায়ক কে হবেন সেটা জানান যায়নি।

আরও পড়ুনঃ একজন ফ্লাওয়ার তো আরেকজন ফায়ার! ষ্টার জলসায় দুই বোনের গল্পে কামব্যাক করছে তিতিক্ষা, রইল প্রোমো

যেমনটা জানা যাচ্ছে, দুবেলার খাবার জোগাড়ের জন্যই হাতে তীর ধনুক তুলেছিল রাঙ্গামতি। এরপর আত্মরক্ষার্থেও তীর ধনুক তাকে সাহায্যে করেছে। পরবর্তীকালে নিজের স্বপ্ন পূরণের জন্য শহরে যাবে নায়িকা। আর সেখানেই পরিচয় হবে নায়কের সাথে। তবে প্রোমো এলেও কবে থেকে শুরু হবে বা কটার টাইম স্লটে চালু হবে সেই বিষয়ে এখনও কিছুই জানানো হয়নি।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X