this Star Jalsha actress might get the character of Elder Rupe in Anurager Chhowa

‘অনুরাগের ছোঁয়া’তে রুপা চরিত্রে আসবে কি? দিতিপ্রিয়া নয়! প্রকাশ্যে অন্য অভিনেত্রীর নাম

পার্থ মান্নাঃ ষ্টার জলসার হিট সিরিয়ালের মধ্যে অন্যতম হল অনুরাগের ছোঁয়া। আর পাঁচটা মেগা যেখানে শুরু হওয়ার কয়েক মাসের মধ্যেই সমাপ্তি ঘটছে। সেখানে সূর্য দীপার কাহিনী রমরমিয়ে চলছে। তবে শুধুই যে সম্প্রচার হচ্ছে তা কিন্ত নয়, এখনও টিআরপি তালিকায় সেরা দশের মধ্যেই থাকে ধারাবাহিকটি। তবে এবার সূর্য দীপা নয় বরং সোনা রুপা হতে চলেছে মূল চরিত্র।

কিছুদিন আগেই লিপ নিয়েছে অনুরাগের ছোঁয়া। অনেকটাই বড় হয়ে গিয়েছে সোনা ও রুপা। সোনাকে দেখা গেছে ঠিকই তবে রুপাকে এখনও দেখা যাচ্ছিল না। এদিকে অনেকেরই ধারণা রুপার চরিত্রে দেখা যাবে ‘রাণী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। তবে এখনো সেটা দেখা যায়নি। তাই অনেকেই ভাবছেন হয়তো দিতিপ্রিয়ার বদলে অন্য কাউকে দেখানো হবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নতুন করে গুঞ্জন তৈরী হয়েছে। এবার জানা যাচ্ছে দিতিপ্রিয়া নয় বরং ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে রামপ্রসাদের স্ত্রী হয়েছিলেন অভিনেত্রী সুষ্মিলি আচার্য। তাকেই নাকি দেখা যেতে পারে বড় রুপার চরিত্রে। যদিও অফিসিয়াল কোনো ঘোষণা এখনও পর্যন্ত মেলেনি। তাই নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, সিরিয়ালে এই মুহূর্তে বাক্স বিভ্রাট চলছে। দীপা যে রেস্টুরেন্টে কাজ করে সেখানে খেতে এসেছিল চারু। তারপর দুজনে কথাও বলে কিছুক্ষণ তখনই তাদের বাক্স অদল-বদল হয়ে যায়। যার ফলে আবারও সূর্য দীপার এক হওয়ার সুযোগ আসে। বাড়ি চারু বাক্স খুলে রীতিমত অবাক হয়ে যায়। দরকারি ডকুমেন্টস, ওলির গিফট কিছুই নেই বাক্স বদলে গিয়েছে। এদিকেই দীপাও বুঝতে পারে যে বাক্স বদলে গিয়েছে।

আরও পড়ুনঃ নতুনের জেরে কার ঘাড়ে পড়ল কোপ? প্রকাশ্যে ‘দুই শালিক’ শুরুর দিন সহ টাইমস্লট

চারু বাক্স খুলতেই তাতে শাড়ি আর শাড়িতে বানানো ফুল দেখে সূর্য নিজেও চমকে ওঠে। তবে কি দীপা তাঁর কাছে আছে? এই প্রশ্ন ঘুরতে শুরু করে মনে। এখন নিজের মেয়েকে চিনতে পারে কি না আর সূর্য দীপা আবারও কাছাকাছি আসে কি না সেটাই দেখার।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X