CID 2 Coming back after 6 years Teaser out and viral now

৬ বছর পর ফিরছে ছোট-বড় সবার প্রিয় CID, টিজার ভিডিও রিলিজ হতেই তোলপাড় নেটপাড়া

পার্থ মান্নাঃ দর্শকদের জন্য দারুণ সুখবর! জনপ্রিয় টিভি সিরিজ পর্দায় ফিরছে ‘CID’। না পুরোনো শোয়ের রিপিট টেলিকাস্ট নয় একেবারে নতুন লুকে নতুন গল্প নিয়ে আসছে CID সিজেন ২। তবে চিন্তা নেই পুরোনো বা চেনা মুখদেরই দেখা যাবে নতুন সিজেনে। এসিপি প্রদ্যুমান, দয়া থেকে অভিজিতের দুর্দান্ত অভিনয় আর সাথে নতুন সব রোমাঞ্চকর গল্প নিয়ে ফিরছে ধারাবাহিকটি। স্বাভাবিকভাবেই এই খবর পাওয়ার পরে নস্টালজিয়া যেমন ফিরেছে তেমনি খুশি দর্শকেরাও। আসলে অনেকেই এমন রয়েছেন যারা ছোট থেকে CID দেখতে দেখতে বড় হয়েছেন। এমনকি এখনও অনেকে একটার পর একটা CID এর পর্ব দেখতেই থাকেন।

প্রকাশ্যে এল CID 2 এর অফিসিয়াল টিজার (CID 2 Official Teaser)

সম্প্রতি সোনি টিভির অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছোট্ট টিজার ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে শুরুতেই দেখা যাচ্ছে এসিপি প্রদ্যুমান ছাতা হাতে গাড়ি থেকে নামছেন, এরপর দয়ার চোখের ক্লোজআপ শট দেখিয়েই শেষ। তবে শেষ রয়েছে আসল সুখবর, আগামী ২৬শে অক্টোবর অর্থাৎ কাল আসছে প্রোমো। ইতিমধ্যেই কয়েক সেকেন্ডের টিজার ভিডিওতে লাইকের সংখ্যা চাপিয়ে গিয়েছে ৭৩ হাজার। সুতরাং বুঝতেই পারছেন যে কতটা জনপ্রিয়তা রয়েছে এখনও শোটির।

CID 2 নিয়ে নেটিজেনদের প্রতিক্রিয়া

ভাইরাল এই  টিজারের সাথেই লেখা রয়েছে, ‘২৬শে অক্টোবর ধামাকাদার প্রোমো আসতে চলেছে’। যার নিচে অনেকেই কমেন্ট করে জানিয়েছেন শৈশবের স্মৃতি ফিরে এল। তো কেউ আবার লিখেছেন, উত্তেজনার পারদ চরমে উঠে গেল। তো আবার কিছু CID ভক্তদের মতে, বহুদিন ধরেই প্রতীক্ষায় ছিলাম। প্রার্থনা করতাম যাতে এই শো আবার ফিরে আসে। ঠিক তেমনটাই হচ্ছে।

প্রসঙ্গত, CID ছিল দেশের সবচেয়ে বেশি সময় ধরে চলা সিরিয়াল। ১৯৯৮ সালের ২১ শে জানুয়ারি তারিখে শুরু হয়ে ২০১৮ সালের ২৭শে অক্টোবর পর্যন্ত ২০ বছর ধরে চলেছিল ধারাবাহিকটি। মোট পর্বের সংখ্যা হয়েছিল ১৫৪৭ টি। ডিটেকটিভ ধর্মী গল্প হলেও বাচ্চা থেকে বুড়ো সকলেই এই সিরিয়ালের ভক্ত। এতটাই জনপ্রিয়তা ছিল যে ‘দয়া কুছ তো গড়বড় হ্যায়’ থেকে ‘দয়া দরওয়াজা তোর’ এই ধরণের ডায়লগ লোকের মুখে মুখে ঘুরত। তাই ৬ বছর পর প্রিয় ধারাবাহিক ফিরতেই উচ্ছসিত সকলে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X