Arijit

ভারত-পাক ম্যাচের আগে মাঠের বাইরেই শোয়েব আখতারকে সপাটে দিলেন হরভজন সিং

আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন তারপরই শুরু হতে চলেছে টিটোয়েন্টি বিশ্বকাপ। যদিও এই মুহূর্তে প্রাথমিক পর্যায়ে বিশ্বকাপ শুরু হয়ে গেছে। তবে সুপার 12 শুরু হতে বাকি রয়েছে কয়েকটা দিন। তবে এবারের বিশ্বকাপের শুরুতেই রয়েছে এক বিরাট চমক। আগামী 24 শে অক্টোবর বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান।

   

ইতিমধ্যেই এই ম্যাচ ঘিরে দুই দেশের সমর্থকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে বাকযুদ্ধ শুরু হয়েছে দুই দেশের প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে। এই দিন সোশ্যাল মিডিয়ায় উত্তপ্ত বাক্য বিনিময় হয়ে গেল প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব আখতার এবং ভারতীয় ক্রিকেটার হরভজন সিং এর মধ্যে।

ভারত- পাকিস্তান ম্যাচ শুরু হওয়ার আগে একটি চ্যানেলের আলোচনা সভায় ডাক পেয়েছিলেন এই দুই কিংবদন্তি ক্রিকেটার। সেই আলোচনা সভার শেষে একটি ছবি পোস্ট করে শোয়েব আক্তার লেখেন, ‘সবজান্তা হরভজন সিংয়ের সঙ্গে দুবাইতে মহা মোকাবিলার আগে এক আলোচনা সভায়।’ ভাজ্জিও ছেড়ে দেওয়ার পাত্র নন। তিনি জবাবে লেখেন, ‘যখন কেউ ৪০০-র অধিক টেস্ট উইকেট নিয়েছে, তখন আমি নিশ্চিত যে, সে ২০০-র কম উইকেট নেওয়া ব্যক্তির থেকে ক্রিকেট সম্পর্কে বেশিই জানবে।” যদিও পুরো ব্যাপারটি মজার ছলেই হয়েছিল। তবে এই উত্যক্ত বাক্য বিনিময়ে বেশ মজা পেয়েছে দুই দেশের ক্রিকেট সমর্থকরা।