Arijit

শোয়েব মাঠে নামতেই ‘জিজা’জি জিজা’জি’ বলে চিৎকার ভারতীয় সমর্থকদের, তুমুল ভাইরাল ভিডিও

ভারত এবং পাকিস্তানের মধ্যে এই মুহূর্তে রাজনৈতিক সম্পর্ক এতটাই খারাপ যে দুই দেশ ক্রিকেটে একে অপরের মুখোমুখি হয় না। দুই দেশ কখনই একে অন্যের দেশে গিয়ে খেলতে রাজি নয়। একমাত্র এশিয়া কাপ এবং আইসিসির ইভেন্ট ছাড়া ভারত-পাক মহারণ দেখা থেকে বঞ্চিত থাকতে হয় ভক্তদের।

   

দীর্ঘ এক দশকেরও বেশি সময় হয়ে গেল দুই দেশের মধ্যে কোন দ্বিপাক্ষিক সিরিজ অনুষ্ঠিত হয় নি। এখন শুধুমাত্র আইসিসির ইভেন্ট ছাড়া মুখোমুখি হতে দেখা যায় না ভারত পাকিস্তানকে। শেষবার ভারত- পাকিস্তান মুখোমুখি হয়েছিল 2019 বিশ্বকাপে। দীর্ঘ আড়াই বছর পর ফের টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হল ভারত- পাকিস্তান। আর এই ম্যাচে 10 উইকেটে ভারতকে হারিয়ে দিয়েছে পাকিস্তান।

https://twitter.com/Mubeen_says/status/1452504072167231489?t=2Zyen9IqKPSOvjlI7X4Iag&s=19

আর এই ভারত-পাকিস্তান ম্যাচের ঘটে গেল আরও একটি দুর্দান্ত ঘটনা। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। আর তাই এদিন ভারত- পাকিস্তান ম্যাচে শোয়েব মালিক ফিল্ডিং করতে নামলেই ভারতীয় সর্মথকরা তাকে ‘জিজাজি’ ‘জিজাজি’ বলে ডাকতে শুরু করেন অর্থাৎ জামাইবাবু বলে সম্বোধন করেন। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন খোদ সানিয়া মির্জা।