Papiya Paul

ইতালি রাস্তায় শাড়ি পরে সকলের নজর কাড়লেন বাঙালি যুবক, ভাইরাল হল ছবি

সম্প্রতি একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে আপনি এক মুহূর্ত না থেমে থাকতে পারবেন না। পরনে কালো রঙের শাড়ি, সঙ্গে হাই নেক টি-সার্ট, উপরে ব্লেজার। কপালে লাল টিপ, চোখে হালফিলের রোদচশমা, হাতে রয়েছে একটি ছাতা এবং একটি ব্যাগ। পরের লাইনটি শুনলে হয়তো হতবাক হয়ে যেতে পারেন। রয়েছে ট্রিম করা দাড়ি!! হ্যাঁ, ইতালির মিলানের রাস্তায় এমনই সাজপোশাকে ধরা দিলেন এক যুবক।

   

তবে এই যুবক আপনার এবং আমার মত কোনো সাধারণ ব্যক্তি নন। তিনি কলকাতার বাসিন্দা। নাম পুষ্পক সেন। ইতালির ফ্লোরেন্স ফ্যাশন মার্কেটিং এবং কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেছেন তিনি। বছর ২৬- র পুষ্পক পড়াশোনা সূত্রে ইটালিতে রয়েছেন।

তবে এমন বেশভূষা তিনি প্রথম করেছেন তা কিন্তু নয়। কলেজ জীবনেও তিনি পড়েছেন শাড়ি। একইভাবে হেঁটে গেছেন রাস্তা দিয়ে।@ দ্যাবাংমুন্ডা নামক একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে তাঁর। সেখানে এমন ছবি আপনি সহজেই পেয়ে যাবেন অনেক।এই প্রসঙ্গে পুষ্পক জানিয়েছেন, মিলানের রাস্তায় শাড়ি পড়ে ছবি তোলার একটি উদ্দেশ্য ছিল তাঁর, বাংলা সংস্কৃতিকে বিশ্বের দরবারে পৌঁছে দেওয়াই ছিল তাঁর একমাত্র লক্ষ্য।

উল্লেখ্য, গতবছর লিপস্টিক পরার জন্য তাঁর মাকে হতে হয়েছিল অপমানিত। সেই অপমানের জবাব দেবার জন্য লিপস্টিক এবং আইলাইনার পরে ছবি পোস্ট করেছিলেন পুষ্পক। অপমানকারীদের উদ্দেশ্যে তিনি লিখেছিলেন, দ্রুত সুস্থ হন। এবার মিলানের রাস্তায় শাড়ি পড়ে আরো একবার নজর কাড়লেন পুষ্পক।