Arijit

ঠোঁটে ঠোঁট কামড়ে উত্তাল চুমু! নেটপাড়ায় ভাইরাল রাজ শুভশ্রীর ঘনিষ্ঠ মুহূর্ত

এই মুহূর্তে সারা দেশজুড়ে চলছে বিয়ের সেশন। বলিউড থেকে টলিউড এমনকি সাধারণ মানুষরাও ঝাকে ঝাকে বিয়ের পিঁড়িতে বসছেন। তবে অন্য সবার থেকে কয়েক ধাপ এগিয়ে টলিউড। টলিউডের অনেক কাপেলকে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তাদের ভালোবাসার মানুষের সঙ্গে ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যাচ্ছে। এমনকি অনেক বিবাহিত জুটিকেও দেখা যাচ্ছে নিজেদের ভালোবাসা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতে। এর বিকল্প নয় টলিউডের বিখ্যাত জুটি রাজ-শুভশ্রী।

   

দীর্ঘ তিন বছর হয়ে গেল তাদের বিবাহিত জীবন। গত বছরই মা হয়েছেন শুভশ্রী। এই মুহূর্তে ছোট্ট ছেলে যুবান-কে নিয়েই বেশি ব্যস্ত থাকেন রাজ- শুভশ্রী। প্রায় দিনই যুবানের সঙ্গে বিভিন্ন মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় রাজ এবং শুভশ্রীকে। তবে তিন বছর হয়ে গেলেও এখনও পর্যন্ত রাজ এবং শুভশ্রী প্রেমে কোন ভাটা পড়েনি বরং যত দিন যাচ্ছে ততই যেন তাদের প্রেম আরও গভীর হচ্ছে।

https://www.instagram.com/tv/CXFoa84Bkvq/?utm_medium=copy_link

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে পারিবারিক একটি ছোট্ট পার্টিতে আজ কাল ছবির ‘সায়েদ’ গানে নাচ করছেন রাজ ও শুভশ্রী। নাচতে নাচতে দুজনই একে অপরের ঠোঁটে চুমু খান। নিমেষে স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।