Papiya Paul

দীপিকার নায়কের সঙ্গে প্রেমে মত্ত অমিতাভের নাতনি! নভ্যার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

বচ্চন পরিবারের সদস্য হলেই যে লাইম-লাইট-ক্যামেরা এগুলোর মধ্যেই সীমাবদ্ধ থাকতে হবে তা ভুল প্রমাণ করেছেন নভ্যা নভেলি নন্দা(Navya Naveli Nanda)। এখনো পর্যন্ত বলিউডে(Bollywood) মুখ না দেখালেও তাকে নিয়েও যে চর্চা চলে বলিউডের অন্দরে। অমিতাভ বচ্চনের নাতনির প্রেম-বন্ধুত্বের গুঞ্জন নিয়ে কম জলঘোলা হয় না। আর তার এই গুঞ্জনের ক্ষেত্রে রসদ জোগায় ইনস্টাগ্রাম পোস্ট।

   

কয়েকদিন আগেই বেশ কয়েকটি হাসিমুখের ছবি পোস্ট করেছিলেন শ্বেতা বচ্চন নন্দার কন্যা নভ্যা। আর সেই ছবিতে হার্টের ইমোজি দিয়ে ভালোবাসা প্রকাশ করতে চেয়েছেন বলিউডের উঠতি নায়ক সিদ্ধান্ত। দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছেই। তবে নিজেদের এই সম্পর্ক এখনও গোপন রাখতে চাইছেন নভ্যা ও তাঁর নায়ক ‘প্রেমিক’।

সূত্রের খবর অনুযায়ী, সিদ্ধান্ত চতুর্বেদীর সাথেই নাকি সম্পর্কে রয়েছেন অমিতাভের নাতনি। ২০১৯ সালে জোয়া আখতার পরিচালিত ‘গালিবয়’-এ অভিনয় করেই রাতারাতি জনপ্রিয়তার চূড়ায় পৌঁছান তিনি। এর সাথে ইতিমধ্যেই ‘বান্টি আর বাবলি ২’ থেকে ‘গেহরাইয়াঁ’-র মতো ছবিতে কাজ করে ফেলেছেন এই উঠতি নায়ক।

যদিও এর আগে ‘ইনসাইড এজ’ ওয়েবসিরিজে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। তবে নভ্যা ব্যবসা করেই তার বাবাকে কাজে সাহায্য করতে চান। তার অভিনয়ের প্রতি ইচ্ছে কোনোদিনই ছিল না বলে জানিয়েছেন অভিষেক বচ্চনের ভাগ্নি। তবে এই বিপরীত দিকের দুটি মানুষ ভবিষ্যতে একসাথে থাকার পরিকল্পনা করছেন। যদিও আগামী দিয়েন এই সম্পর্ক কেমন হবে সেটা সময় বলবে।