Bollywood,Entertainment,Vikrant Massey,Actor,Interview,বলিউড,বিনোদন,বিক্রান্ত মাসে,অভিনেতা,সাক্ষাৎকার

Moumita

৬ হাজার টাকা দিয়ে অভিনয়ের শুরু, বাথরুমের বাইরে দাঁড়িয়ে আসে অভিনয়ের প্রস্তাব, অকপট ‘বিক্রান্ত মাসে’

‘বিক্রান্ত মাসে’কে এই মুহূর্তে কে না চেনে না! লুটেরা, দিল ধড়কনে দো, হাফ গার্লফ্রেন্ড সহ একাধিক সিনেমায় অনবদ্য অভিনয়ের পর তাকে দেখা গিয়েছে গিয়েছে মির্জাপুর, ছপাক, কার্গো, গিনি ওয়েডস সানি, হাসিনা দিলরুবা, ১৪ ফেরে ও লাভ হস্টেলের মতো সিনেমাতে। বারংবার নিজেকে নিংড়ে, গড়ে পিঠে রূপোলি পর্দায় হাজির হয়েছেন তিনি। কিন্তু শুরু থেকেই কি জীবনটা এরকম ছিলো! কীভাবে শুরু হয়েছিলো তার অভিনয় কেরিয়ার। ইদানিং এক সাক্ষাৎকারে অভিনয় জগতে পা রাখার শুরু দিকের কথা নিয়ে হাজির হলেন বিক্রান্ত মাসে।

   

সম্প্রতি মুম্বাই সংবাদমাধ্যমের এক একান্ত বার্তালাপে বিক্রান্ত স্মৃতির পাতা থেকে খুঁজে নিয়ে আসছিলেন তার পুরোনো দিনগুলিকে। এমতাবস্থায় অভিনেতা জানান তার কেরিয়ারের অদ্ভুত সূচনার কথা। জানা গেলো একেবারে অভাবনীয় ভাবে তার কাছে কাজের অভাব এসেছিলো। না কোনো চিঠি, না কোনো মেইল নিদেন পক্ষে একটা ফোন কলও না‌, সোজা শৌচাগারের লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় এসেছিলো অভিনয়ের প্রস্তাব। অবাক হলেও এটাই সত্যি।

Bollywood,Entertainment,Vikrant Massey,Actor,Interview,বলিউড,বিনোদন,বিক্রান্ত মাসে,অভিনেতা,সাক্ষাৎকার

বিক্রান্তের কথায়, ‘‘শৌচাগারের বাইরে লাইনে দাঁড়িয়ে তখন। হঠাৎই এক মহিলা এগিয়ে এসে জিজ্ঞেস করলেন, ‘তুমি কি অভিনয় করতে চাও? তা এমন আমাদের অফিসে এসে দেখা কোরো।’ আমি পুরো হতভম্ব! ভীষণ চমকে গেলেও যাব বলেছিলাম তখনই।’’ অভিনেতা বলেন এরপরই তিনি সোজা চলে যান ঐ মহিলার দেওয়া ঠিকানায়। সেই সময় এপিসোড পিছু ৬ হাজার টাকার বিনিময়ে ‘ধুম মচাও ধুম’ ধারাবাহিকে কাজের প্রস্তাব দেওয়া হয় তাঁকে। বিক্রান্তের কথায়, ‘‘টাকার অঙ্কটা কত, গুরুত্ব দিইনি। অভিনয়ের সুযোগ, সেটে হাতেকলমে শেখা যাবে ভেবেই রাজি হয় যাই সানন্দে।’’

শুরুটা ৬ হাজার দিয়ে শুরু হলেও বর্তমানে বলিউডে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন বিক্রান্ত। খুব শীঘ্রই তাকে দেখা যাবে সন্তোষ শিবনের ছবি ‘মুম্বইকর’এ। এছাড়াও ছবিতে রয়েছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপথী। এছাড়াও রাধিকা আপ্তে, প্রাচী দেশাই, রোহিত রায়ের সঙ্গে ‘ফরেন্সিক’-এ স্ক্রিন শেয়ার করবেন বিক্রান্ত।