বিনোদনসেরা খবর

ভিলেনের চরিত্রের জন্য জুটছে কটাক্ষ, দর্শকদের এই সমালোচনাই বড় প্রাপ্তি দেবিনা ওরফে কুয়াশার

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এই ধারাবাহিকে সহচরীর ভূমিকায় অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। একজন মধ্যবয়সী গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু করা হয়েছিল এই সিরিয়াল। উচ্চশিক্ষিত হওয়ার জন্য নতুনভাবে পড়াশোনা করে নিজেকে প্রতিষ্ঠিত গড়ে তুলতে চান তিনি।

এই সিরিয়াল অন্যান্য সিরিয়ালের সাংসারিক কূটকচালি থেকে একেবারেই অন্যরকম ছিল। আর তাই ধারাবাহিকের গল্প পছন্দ হয়েছিল দর্শকদের। প্রথমদিকে এখানে অসমবয়সী বন্ধুত্ব নিয়ে গল্প এগোলেও পরবর্তী সময়ে ভিলেনের চরিত্রের আগমন ঘটে। এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন দেবিনা ওরফে অভিনেত্রী কুয়াশা বিশ্বাস।

এই দেবিনার সঙ্গে সমরেশের সম্পর্ক রয়েছে। এখানে এক পরকীয়ার সম্পর্ক দেখানো হয়েছে। এই মুহূর্তে যারা সিরিয়াল দেখেন তারা সকলেই জানেন সহচরীর সঙ্গে সমরেশের বিচ্ছেদ ঘটানোর জন্য নানারকম চেষ্টা চালাচ্ছে দেবিনা। আর তার ভিলেনের চরিত্রে অসাধারণ অভিনয় ও সংলাপ দেখে সোশ্যাল মিডিয়ায় দর্শকেরা তার ওপর ক্ষোভ উগরে দেয়।

নানারকম কটুক্তি থেকে সমালোচনা সবকিছুই জুটছে তার। তবে এসব কটুক্তি, সমালোচনা বোধহয় একজন অভিনেতার কাছে সবচেয়ে বড় পাওয়া। অভিনেত্রী কুয়াশায এসব বিষয় নিয়ে কোন রকম মন্তব্য করেন না। বরং তার অভিনয় যে দর্শকদের মনে দাগ কাটতে পারছে, এটাই তার কাছে সবচেয়ে বড় পাওয়া।

Related Articles

Back to top button