বিনোদনসেরা খবর

‘অনেকদিন তো হল, এবার ফিরে আয়’, ঐন্দ্রিলার জন্য আবেগঘন বার্তা দিদি ঐশ্বর্যর, চোখে জল ভক্তদের

রবিবারের বারবেলায় থমকে গিয়েছিল সিনে দুনিয়া। এত মানুষের প্রার্থনা এভাবে বিফলে যাবে তা কেউ ভাবতে পারেনি। তার কয়েক ঘন্টা আগেই যখন মিরাকেল ঘটার আশায় বসেছিল বাঙালি, সেই মিরাকেল যে আর ঘটবে না তা কে জানতো? আজ তিনদিন হয়ে গেল তিনি নেই। কিন্তু ঘটনার আকস্মিকতায় কেউ যেন বিশ্বাসই করতে চাইছেনা যে, তিনি নেই।

ওরকম একটা প্রানচঞ্চল, সদ্য প্রষ্ফুটিত গোলাপ কুঁড়ির মত একটা মেয়েকে হারিয়ে কার্যত ভেঙে পড়েছে তাঁর পরিবার। আজও মিরাকেলের আশায় তাঁর দিদি ঐশ্বর্য্য শর্মা। বোনের উদ্দেশ্যে পরপর দুটি পোস্ট করে জানালেন নিজের মনের কথা।

এইদিন ঐন্দ্রিলার দিদি সোশ্যাল মিডিয়ায় দ্বিতীয় পোস্ট করেন। তিনি জানান, বোনকে আজও তিনি খুঁজছেন, আজও তিনি ভরসা রাখার চেষ্টা করছেন আলাদিনের আশ্চর্য প্রদীপে। এইদিন বোনকে একগুচ্ছ প্রশ্নের মুখে রেখে উজাড় করে দিলেন মনের কথা।

তিনি লিখলেন,  “অনেকদিন তো হলো ,এবার তাড়াতাড়ি চলে আয় বুনু। তুই ছাড়া আমি যে পঙ্গু। কে আমাকে সাজিয়ে দেবে বলতো ?কে আমার ছবি তুলে দেবে ? কে না বলা মনের কথা গুলো আমার মুখ দেখে বুঝে যাবে ? কে আলাদিন-এর আশ্চর্য্য প্রদীপ এর মতো আমার সমস্ত মনের ইচ্ছে পূরণ করবে?”

এরসাথে নিজের অপূর্ণতার কথাও তুলে ধরেন তিনি, ” কার সাথে আমি ঘুরতে যাবো ?কার সাথে পার্টি করবো? কার সাথে আমি সারারাত জেগে সিনেমা দেখবো গল্প করবো ? কে আমাকে সঠিক পরামর্শ দেবে? আমাদের এখনো কত প্ল্যান্স বাকি আছে বলতো? কে আমাকে নিঃস্বার্থ ভাবে ভালোবাসবে? কে আমার জন্য পুরো পৃথিবীর সাথে লড়বে, আমাকে আগলে রাখবে?”

এখানেই শেষ নয়, তিনি আরো বলেন, “আমার যে তুই ছাড়া আর কোনো প্রিয় বন্ধু নেই। তুই যে আমার জীবনীশক্তি। এই ২৪ বছর এ আমি যে নিজে থেকে কিছুই করতে শিখিনি বুনু। আমি জানি তুই সাবলম্বী কিন্তু তোর দিদিভাই যে তোকে ছাড়া খুব অসহায়। তাড়াতাড়ি আমার কাছে চলে আই বুনু। অপেক্ষায় রইলাম।”

Related Articles

Back to top button