All you need to know about Sonakshi Sinha and Zaheer Iqbal Net worth

Partha

টাকার লোভেই বিয়ের সিদ্ধান্ত? সোনাক্ষী না জাহির কার সম্পত্তি বেশি জানেন?

নিউজশর্ট ডেস্কঃ কিছুদিন হল বিয়ে করেছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)জাহির ইকবাল (Zaheer Iqbal)। বিয়ের খবর প্রকাশ্যে আসা থেকেই তাদের নিয়ে চর্চা ছিল তুঙ্গে, এমনকি বিয়ের পরে দু সপ্তাহ দেখতে গেলেও শিরোনামে সোনাক্ষী-জাহির জুটি। এত অভিনেতা থাকতে কেন জাহিরকেই বিয়ে করলেন সোনাক্ষী? এই নিয়ে হাজারো যুক্তি তক্কে মেতেছে নেটিজেনরা।

   

সালমান খানের এক পারিতেই প্রথম দেখা দুজনের। পরবর্তীকালে ২০২২ সালে ‘ডাবল এক্স এল’ ছবিতে জুটি বেঁধেছিলেন সোনাক্ষী-জাহির। এরপর থেকেই তাদের পর্দায় বাইরেই কেমিস্ট্রি নিয়ে চর্চা শুরু হয়। দেখতে দেখতে ৭টা বছর হয়েছে সম্পর্ক, তারপর শেষমেশ ২৩শে জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে।

জন্মসূত্রে মুম্বাইয়ের ছেলে জাহির, জন্মদিন ১০ই ডিসেম্বর ১৯৮৮। স্বর্ণব্যবসায়ী পরিবারের ছেলে জাহির পড়াশোনা করেন বোম্বে স্কটিশ স্কুল থেকে। স্কুলে রণবীর কাপুর ছিলেন তাঁর সিনিয়ার। জাহিরের বাবা ও সালমান খানের সস্পর্ক ছিল বেশ ভালো, তাছাড়া বোনও ছিল বলি ইন্ডাস্ট্রির সেলেব্রিটি স্টাইলিস্ট। তাই পরবর্তীতে জাহিরও বলিউডে আসেন।

Sonakshi Sinha and Zaheer Iqbal

আরও পড়ুনঃ স্যান্ডো পরে মঞ্চ মাতালেন জাস্টিন বিবার, অনন্ত-রাধিকার সঙ্গীতে গাইতে খসল কত কোটি?

সালমান খানের প্রযোজিত ‘নোটবুক’ এ ২০১৯ সালে প্রথম অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ। এরপর ২০১৪ সালে সালমান খানের ‘জয় হো’ ছবিতে সহকারী পরিচালকের কাজও করেন। জানলে অবাক হবেন ইতিমধ্যেই প্রায় ২ কোটির মত। বলিউড ছাড়াও পারিবারিক ব্যবসা থেকে ব্র্যান্ড এর দৌলতে মোটা টাকা আয় করেন তিনি।

অবশ্য শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহার সম্পত্তিও কম নয়। মুম্বাইয়ের বান্দ্রাতে সি ফেসিং যে বাংলো রয়েছে তার দামই ১৪ কোটি টাকা। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার’ এ দেখা গিয়েছে সোনাক্ষীকে। এই ছবির জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অভিনেত্রী।