Radhika Merchang dressed in Flower on Haldi Photos take over internet

Kakali Chatterjee

ফুলের সাজে ঠিক যেন রাজকুমারী! গায়ে হলুদে কেমন সাজলো রাধিকা? দেখুন ছবি

নিউজশর্ট ডেস্কঃ হ্লুদ রঙের লেহঙ্গায় হাসিমুখে ধরা দিলেন নববধূ রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)। গায়ে ফেলা এক সূক্ষ্ম ওড়না, সেই ওড়নায় রয়েছে রাশি রাশি ফুলের মেলা। দেখা মনে হচ্ছে, ঠিক যেন স্বপ্নে দেখা এক রাজ কুমারী।সম্প্রতি গায়ে হলুদের অনুষ্ঠান থেকে রাধিকা মার্চেন্টের এমনই এক ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা।

   

বিয়ের আর হাতে গোনা দিন বাকি। আগামি ১২ জুলাই চার হাত এক হবে মুকেশ আম্বানির ছোট পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। তার আগে আম্বানি বাড়িতে চলছে বিয়ের প্রারম্ভিক অনুষ্ঠান পর্ব। গত ৮ জুলাই অ্যান্টিলিয়ায় বসেছিল গায়ে হ্লুদের অনুষ্ঠান। আর সেখানেই এক অভিনব সাজে ধরা দিল নববধূ রাধিকা।

Anant Ambani Radhika Merchant Wedding Menu will have special item from Varanasi

ফুলের সাজে রাধিকা মার্চেন্ট

সূর্যের মতো উজ্জ্বল আবার ফুলের মতো স্নিগ্ধ সাজে অথিতিদের মন কেড়ে নেয় রাধিকা। জানা গিয়েছে, সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট রিয়া কাপুর তাঁকে সাজিয়েছিলেন গায়ে হ্লুদে। পরনের হলুদ এমব্রয়ডারি করা লেহঙ্গাটি ডিজাইন করেছেন অনামিকা খান্না।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

সমসাময়িক ভারতীয় সিলুয়েটকে ব্যবহার করে এই সাজের ভাবনা। সঙ্গে ফুলের ওড়নাটির পাড় ধরে সাজানো হয়েছে ৯০ এর বেশি গাঁদাফুল দিয়ে। আর ওড়নার জমি তৈরি হয়েছে টগরফুলের কুঁড়িতে। হাজার হাজার টাটকা টগর ফুলের কুঁড়ি দিয়ে জালের মতো বোনা হয়েছে রাধিকার ওড়না। বানিয়েছে ফ্লোরাল আর্ট ডিজাইন স্টুডিও। সঙ্গে মানানসই ফুলের গয়নাও।

আরও পড়ুনঃ সালমান খানের গায়ে হলুদ? আচমকাই ভাইজানের ছবি ভাইরাল, তোলপাড় গোটা নেটপাড়া

কানের দুল, গলার মালা, স্ট্রিং দিয়ে সজ্জিত টপস, একটি ডাবল নেকলেস, হাতের বালা এবং অন্যান্য অলঙ্কার, সবই সাদা ধবধবে টগরফুল দিয়ে তৈরি। ফুলের সাজে হাতে একটি মোটাসোটা গাঁদার মালা নিয়ে হাসিমুখে ছবি তুলেছেন রাধিকা। তাঁকে দেখে নিমন্ত্রিত তারকারাও বলেছেন, “আলোকদীপ্তি!”

অনন্ত রাধিকার গায়ে হলুদের অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট।  উপস্থিত ছিলেন সলমন খান থেকে শুরু করে আলিয়া ভাট, রণবীর কাপুর, সারা আলি খান, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, বনি কাপুর, উদিত নায়ারণ, রাহুল বৈদ্য, অর্জুন কাপুর সহ প্রমুখ অভিনেতা-অভিনেত্রী  এবং সঙ্গীতজগতের তারকারা।