Anurager Chhowa Serial Actor Dibyojyoti Dutta shares video on social media

Kakali Chatterjee

মিশকা, ইরা অতীত, TRP তুলতে ‘অনুরাগের ছোঁয়া’তে এন্ট্রি নিল দীপার চার নাম্বার সতীন!

নিউজশর্ট ডেস্কঃ বাঙালি বাড়ির মা-মাসিদের কাছে বিনোদন মানেই সিরিয়াল। জি বাংলা এবং স্টার জলসার (Star Jalsha) সিরিয়ালই বেশিরভাগ দর্শকরা পছন্দ করেন। তার মধ্যে অন্যতম হল স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সূর্য-দীপার মিলনের কথাই উঠে আসে এই ধারাবাহিকে। কিন্ত প্রথম থেকে এখনও পর্যন্ত সূর্য ও দীপার জটিল সম্পর্কের সমীকরণ বারংবার চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। ফের সূর্য-দীপার সম্পর্কের মাঝে উঁকি দিচ্ছে আর এক তৃতীয় ব্যক্তি!

   

এই ধারাবাহিকের দেখা যায় নায়ক সূর্যের দিক থেকে সম্পর্কে বারবার আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির। প্রথমদিকে সূর্য ও দীপার মিলনের মাঝে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল মিশকা। বাড়ির লোক থেকে শুরু করে দীপা বোঝানোর চেষ্টা করলেও সূর্য বুঝতে পারেনি। শেষমেশ মিশকার নানা দুষ্ট বুদ্ধি পেড়িয়ে সূর্য যখন তার ভুল বুঝতে পারলে দীপার সাথে মিলন হয়। তবে সেই সুখ বেশিক্ষণ স্থায়ী হয়নি।

মিশকার সত্যি জানার পর সকলে ভেবেছিল দীপার সাথে সংসার করবে সূর্য। কিন্তু সেটা হয়নি, বরং সবার থেকে দূরে সরে গিয়েছিল সে। সেখানেই সূর্যের জীবনে আগমন ঘটে ইরার। সূর্য না চাইলেও ইরা বারেবারে চেষ্টা করতে থাকে কাছে আসার। তারপর গ্রামের লোকেরা মিলে ইরা ও সূর্যের বিয়ে দিয়ে দেয়। পরবর্তীকালে ভুল ওষুধ খাইয়ে সূর্যকে পাগল বানিয়ে ছেড়েছে ইরা। আর এখন স্ত্রী হয়ে থাকছে সেনগুপ্ত বাড়িতেই।

Anurager Chhowa Serial Surja Deepa

আরও পড়ুনঃ ‘কাঁকন’ চরিত্রে দুর্দান্ত অভিনয়, জগদ্ধাত্রীর এই খুদে অভিনেত্রীর আসল পরিচয় জানেন?

তবে মিশকা, ইরা বা দীপার পর বর্তমানে সূর্যর মন মজেছে এক নতুন সুন্দরীর প্রেমে। তাকে আলিঙ্গন করে ছবি পোস্ট করেছেন নায়ক ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সেই ছবি ঘিরে তোলপাড় নেট পাড়া জুড়ে। নেট পাড়ার কোন কোন বাসিন্দা মজা করে লিখেছেন, ’দীপার চার নম্বর সতীন। দীপা চুমু খেতে দেয় না বলে তো সূর্য এমনটা করল আর বউটাও কত রোম্যান্টিক। চুমুর বদলে চুমু ফেরত দিচ্ছে।’ ওই নেটিজেনের কমেন্টে পড়েছে একাধিক ‘হা হা’ রিয়্যাক্ট। গল্পের নায়ক দিব্যজ্যোতি এই মুহূর্তে মনখোলা মেজাজে ছুটি কাটাচ্ছেন। ফাঁকে ফাঁকে অভিনেতার ট্রাভেল ডায়েরির নানা ঝলক সমাজমাধ্যমে পোস্ট করছেন।

সদ্য দিব্যজ্যোতির একটি ছবি রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। তাতেদেখা যাচ্ছে, ইয়াব্বড় হলুদ রঙের বার্মিজ পাইথনকে গলায় জড়িয়ে ছবি তুললেন। শুধু কী তাই! সাপটির সঙ্গে গল্প জুড়লেন, দিলেন চুমুও। ধরলেন খাওয়ার বায়েনাক্কা। আর সেই ছবিতেই নানা মজাদার মন্তব্য করেছেন নেটিজেনরা। আবার কেউ কেউ বলেছেন,  সাপ শুনলেই যেখানে সকলে পিছিয়ে আসে, সেখানে নায়কের এমন দুঃসাহসিকতা যথেষ্ট প্রশংসনীয়।

তবে এখানে ধারাবাহিকের গল্পে নতুন করে কোন ব্যক্তির আগমন হচ্ছে না। প্রসঙ্গত ,’অনুরাগের ছোঁয়া’-র সূর্যের জীবনে একাধিক নারীর আনাগন থাকলেও, বাস্তব জীবনে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত জীবনে নাকি কোন প্রেম নেই। তবে স্বস্তিকা ঘোষ হোক, দিতিপ্রিয়া রায় হোক অথবা সৌমিতৃষা কুণ্ডু , বিভিন্ন নায়িকার সাথে তার নাম জড়িয়েছে। কিন্তু ,অভিনেতার দাবি, তিনি এখনও সিঙ্গেল।