বিনোদনভিডিওসেরা খবর

প্রথম সন্তানের জন্য তৈরী বিলাসবহুল বাড়ি, এই বাড়িতে ভারতী এবং হর্ষ তাদের সন্তানকে স্বাগত জানাবেন, রইল ভিডিও

আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরেই প্রথম সন্তানের মা হতে চলেছেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং। মা হওয়ার এই সবচেয়ে সুন্দর মুহূর্ত উপভোগ করছেন তিনি। সম্প্রতি তিনি তার মাতৃত্বকালীন ফটোশুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। আর সেসব ছবি পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। এমনকি ইউটিউবেই তারা প্রায় সব ভক্তদের সঙ্গে নানা রকমের ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি ভারতীর ইউটিউব চ্যানেলে তার বিলাসবহুল বাড়ির বেশ কিছু অংশের ছবি শেয়ার করেছেন। তাদের প্রথম সন্তানের আগমনে পর এই বাড়িতেই আসবে বলে তারা জানিয়েছেন। এই বাড়ির প্রবেশদ্বার থেকে বেডরুম, লিভিং এরিয়া, রান্নাঘর, জিম এরিয়া এবং ড্রয়িং রুম সবকিছুই খুব সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে।

তার বাড়ির প্রবেশদ্বারে একটা সুন্দর তোরণ বসানো হয়েছে যা এই বাড়ির সৌন্দর্য বহুগুন বাড়িয়ে দিয়েছে। আবার এই বাড়ির দেয়ালে এই দম্পতি প্রতিদিন কিছু না কিছু নতুন অনুপ্রেরণামূলক চিন্তাভাবনা লেখেন, যা তাদের মধ্যে ইতিবাচক ভাবনা নিয়ে আসে। তাদের ড্রয়িং রুমে হলুদ এবং লাল রঙের একটা সোফা রয়েছে যা বাড়িকে আরো সুন্দর করে তুলেছে। প্রত্যেকটি ঘর সুন্দর করে সাজানো হয়েছে। আর এই বাড়িতে একটি ছোট এবং মনোরম ব্যালকনি রয়েছে।

যেখানে তারা দুজনে সময় কাটাতে ভালোবাসেন। বাড়ির বারান্দার এক কোণে একটি তুলসী গাছ রেখেছেন ভারতী। নিজের বাড়ির এই বিভিন্ন অংশের ঝলক ভারতী তার ইউটিউব চ্যানেলের শেয়ার করেছেন। যা দেখে মুগ্ধ হয়েছেন তার সকল অনুগামীরা।

Related Articles

Back to top button