বিনোদনভারতসেরা খবর

দীপিকা থেকে প্রিয়াঙ্কা, রেখা থেকে অনুষ্কা, দেখুন বলিউড অভিনেত্রীদের মেকআপহীন ছবি

বলিউড কিংবা টলিউড সিনেমা জগতের নায়ক নায়িকারা মেকআপ ছাড়া সাধারণ মানুষের সামনে আসেন না। কারণ তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ নিজেদের সুন্দর চেহারা। মেকআপ ছাড়া তারা কখনই ক্যামেরার সামনে আসেন না। তবে এরই মধ্যে বেশকিছু বলিউড অভিনেত্রীর মেকআপ হীন ছবি ক্যামেরায় ধরা পড়েছে।

রেখা:- এই মুহূর্তে রেখার বয়স 65 পেরিয়ে গিয়েছে। তবে এই বয়সে এসেও তিনি ঠিক তেমনটাই সুন্দরী রয়েছেন যতটা সুন্দরী তিনি অভিনয় জগতে আসা শুরুর দিকে ছিলেন। মেকআপ ছাড়াই বেশ সুন্দরী অভিনেত্রী রেখা। তবে এবার তার চেহারার ওপর বয়সের ছাপ পড়তে শুরু করেছে।

দীপিকা পাডুকোন:- বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। সাধারণত দীপিকাকে আমরা বেশিরভাগ সময় মেকআপ করা অবস্থায় দেখি। তবে মেকআপ ছাড়াই বেশ সুন্দরী এই বলিউড নায়িকা।

প্রিয়াঙ্কা চোপড়া:- এই মুহূর্তে আমেরিকার বাসিন্দা প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে সাধারণত সবার থেকে একটু আলাদা লুকে থাকতে পছন্দ করেন। মেকআপ ছাড়াই বেশ সুন্দরী এই বলি অভিনেত্রী।

অনুষ্কা শর্মা:- বলিউড অভিনেত্রীর পাশাপাশি অনুষ্কার আরও একটি পরিচয় তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী। মেকআপ ছাড়াও বেশ কিউট লাগে এই বলি অভিনেত্রীকে।

Related Articles

Back to top button