BSNL reduces Bharat Fiber recharge plan by 100 for Unlimited 60mbps Internet

Partha

Jio-র সর্বনাশ, BSNL এর পৌষমাস! বাকিরা বাড়ালেও ১০০ টাকা দাম কমালো বিএসএনএল

নিউজশর্ট ডেস্কঃ এমাসের শুরুতেই একপ্রকার ধাক্কা লেগেছে সমস্ত গ্রাহকদের। জিও, এয়ারটেল থেকে ভিআই সমস্ত টেলিকম অপারেটররাই তাদের রিচার্জ প্ল্যানের (Mobile Recharge Plan Price Hike) দাম বাড়িয়ে দিয়েছে। নূন্যতম ১১% ও সর্বোচ্চ ২৫% বেড়েছে খরচ, যার ফলে পকেটে টান পড়তে শুরু করেছে আম জনতার। তবে বাকিরা দাম বাড়ালেও BSNL কিন্তু উল্টো পথে হেঁটেছে। হ্যাঁ মূল্যবৃদ্ধি হয় বরং এমন কঠিন সময় দাম কমিয়েছে বিএসএনএল।

   

আসলে বর্তমান সময়ে দাঁড়িয়ে স্মার্টফোন আর ইন্ট্যাটারনেট অত্যাবশ্যক হয়ে দাঁড়িয়েছে দৈনন্দিন জীবনে। যোগাযোগ থেকে কাজ এমনকি বিনোদনের মাধ্যমও এখন ফোন। তাই দাম বাড়লেও একপ্রকার রিচার্জ করতে বাধ্য। সেই কারণেই এবার সস্তার যায় খুঁজছেন সকলেই। বিশেষ করে ইন্টারনেট পরিষেবার ক্ষেত্রে। কারণ মোবাইলের পাশাপাশি অনেকেই বাড়িতে ব্রডব্যান্ড (Brodband) পরিষেবা ব্যবহার করেন। এতে একটা মাসিক খরচেই আনলিমিটেড ইন্টারনেট পাওয়া যায়।

এই মুহূর্তে দাঁড়িয়ে দেশের কোণায় কোণায় ইন্টারনেট পৌঁছে দিতে সক্ষম দুটি কোম্পানি। একদিকে যেমন জিও তাদের জিও ফাইবার লঞ্চ করেছে তেমনি রয়েছে বিএসএনএল ফাইবার। মোবাইলের রিচার্জের দাম বাড়লেও জিও ফাইবারের দাম এখনও একই রয়েছে। কিন্তু এবার সেখানেও সবাইকে চমকে ১০০ টাকা দাম কমিয়ে দিল বিএসএনএল। যেটা জানার পর রীতিমত খুশি ব্রডব্যান্ড উপভোক্তারা।

BSNL,BSNL Fiber Brodband,Bharat Fiber,BSNL Fiber Plans,বিএসএনএল,ভারত ফাইবার,বিএসএনএল ফাইবার ব্রডব্যান্ড,Brodband Price,ভারত সঞ্চার নিগম লিমিটেড,Bharat Sanchar Nigam Limited

BSNL Monsoon Double Bonanza অফার 

সম্প্রতি বিএসএনএল এর তরফ থেকে তাদের পরিষেবার দামের বিশেষ চারের ঘোষণা করা হয়েছে। ফাইবার ব্রডব্যান্ডের যে পরিষেবা এতদিন ৪৯৯ টাকা দিতে হত সেটাই এখন ৩৯৯ টাকায় পাওয়া যাবে। তবে দাম কমলেও সুবিধা একফোঁটাও কমেনি। এই রিচার্জ করলে 60Mbps স্পীডে 3300GB ডেটা ব্যবহার করা যাবে। শুধু তাই নয়, সাথে ল্যান্ডফোনের মাধ্যমে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাবেন গ্রাহকেরা।

আরও পড়ুনঃ চলন্ত ট্রেনে অসুস্থ? চিন্তা নেই মিলবে ওষুধ থেকে ডাক্তারের পরামর্শ, বড় ঘোষণা ভারতীয় রেলের

তবে জানিয়ে রাখা ভালো, এই বিশেষ অফার আগামী ৩ মাসের জন্যই। তারপর আবারও ৪৯৯ টাকাই খরচ করতে হবে। তাই যারা বর্তমানে রিচার্জ করতে চাইছেন তারা এই অফারের সুবিধা নিতে পারেন। আর আপনি যদি নতুন কানেকশন নেন তাহলেও এই সুবিধা পেয়ে যাবেন।

কিভাবে বিএসএনএল ফাইবার ব্রডব্যান্ড এর জন্য আবেদন করবেন?

আপন যদি নতুন বিএসএনএল ফাইবার কানেকশন নিতে চান তাহলে অনেক অপশন রয়েছে। আপনি নিজের ফোন থেকে ১৮০০ ৪৪৪৪ নম্বরে Hi লিখে পাঠালেই বিস্তারিত চলে আসবে আনার ফোনে। এছাড়াও BSNL Fiber / Bharat Fiber এর অফিসিয়াল ওয়েবসাইট থেকেও আবেদন করতে পারেন। এমনকি চাইলে নিকটবর্তী বিএসএনএল অফিসে গিয়েও নতুন কানেকশনের জন্য আবেদন করা যাবে।