বিনোদনভিডিওসেরা খবর

বয়স কেবল সংখ্যা মাত্র! ৪০ পেরিয়েও দিদি নং ১-র মঞ্চে ‘সামি সামি’ গানে তুমুল নাচ রচনার, রইল ভিডিও

বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি(Rachna Banerjee)। তাকে চেনেন না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া যাবে না। দীর্ঘদিন তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। এখন বেশ কয়েক বছর ধরে তাকে আর বড় পর্দায় দেখা যায় না। কিন্তু ছোটপর্দায় ‘দিদি নাম্বার ওয়ানে’ সঞ্চালনের মাধ্যমে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। এই অনুষ্ঠানে মজার সমস্ত খেলার পাশাপাশি সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিদের নিয়ে জমিয়ে আড্ডা শুরু হয়।

অনেক পর্বে টলিউডের জনপ্রিয় তারকারা উপস্থিত থাকলে তাদের সঙ্গে নাচতে দেখা যায় রচনা ব্যানার্জিকে। সম্প্রতি অভিনেতা ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনীর সঙ্গে জমিয়ে নাচতে দেখা গিয়েছে রচনাকে। ‘পুষ্পা’ ছবির ‘স্বামী স্বামী’ গানে নেচেছেন তিনিও। এই বিশেষ পর্বের একটি প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এখানে দেখা যাচ্ছে, সায়ন্তনী ও ইন্দ্রনীলের সঙ্গে জমিয়ে নাচছেন রচনা। আবার অন্যান্য প্রতিযোগিরাও নিজেদের জায়গা থেকেই নাচতে শুরু করে দিয়েছিল। এই ভিডিওতে এটাও দেখা যাচ্ছে রচনা ব্যানার্জি নিজেই বলছেন, ‘বুঝতেই পারছেন আজকের পর্ব জমজমাট’। এদিনের এপিসোডে জনপ্রিয় জুটিদের অনেক গোপন তথ্য সামনে এসেছে।

প্রত্যেকেই নিজেদের জীবনের অনেক এনেছেন। এমনকি ইন্দ্রনীল ও সায়ন্তনী তাদের এক বছরের বিবাহিত জীবনের গোপন কথা শেয়ার করেছেন। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button