বিনোদনভিডিওসেরা খবর

স্ত্রীর সামনেই প্রেমিকার সঙ্গে সঙ্গমে লিপ্ত, নোংরামিতে লীনা গাঙ্গুলীর হার মানালো একতা কাপুর

বাংলা সিরিয়ালে পরকীয়া ছাড়া আর কিছু দেখার নেই। অন্তত নেটিজেনদের তো এমনটাই মত। এই নিয়ে লেখিকা লীনা গাঙ্গুলীকে ট্রোলও করে থাকেন অনেকে। তবে জানেন কি এই ট্রেন্ড আজকের নতুন নয়। একজনের একাধিক বিয়ে, এক পুরুষকে নিয়ে দুই মহিলার টানাটানি- টেলিভিশনের পর্দায় এসব বহু আগে থেকেই হয়ে আসছে।

ধারাবাহিকের পর্দায় অশ্লীলতার মাত্রা ছাড়ানো সিন শুধুই বাংলা টেলিভিশনেই নয়, হিন্দি টেলিভিশনেও রয়েছে। সম্প্রতি একতা কাপুর প্রযোজিত একটি পুরোনো ধারাবাহিকের ক্লিপ ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পর হুঁশ উড়েছে নেটিজেনদের। শুরু হয়েছে ট্রোলের বন্যা।

সাম্প্রতিক ভাইরাল এই ভিডিওটি আজ থেকে ১৭ বছর আগে সম্প্রচারিত হওয়া ‘ক্যায়সা ইয়ে প্যায়ার হ্যায়’র দৃশ্য। এই দৃশ্যে ফুলশয্যার রাতে স্বামী এবং তার প্রেমিকার সঙ্গমের দৃশ্য দেখানো হয় স্ত্রীয়ের সামনে। শালীনতার সব সীমা অতিক্রম করা এই ধারাবাহিকের প্রযোজক ছিলেন একতা কাপুর নিজে।

ধারাবাহিকের নায়ক এবং নায়িকার নাম যথাক্রমে অঙ্গদ এবং কৃপা। বিয়ের পর ফুলশয্যার রাতে কৃপা যখন অঙ্গদের জন্য অপেক্ষা করছে তখনই অঙ্গদ মদ খেয়ে তার প্রেমিকাকে নিয়ে ঘরে ঢোকে। স্বামীর এই কান্ড দেখে কার্যত হতবাক হয়ে যায় কৃপা।

দুজনকে বেরিয়ে যেতে বললে অঙ্গদ জানায়, আজ যা কিছু হবে এই ঘরেই হবে এবং তাও কৃপার সামনেই। একথা শুনে কৃপা নিজে ঘর থেকে বেরিয়ে যেতে উদ্যত হলে অঙ্গদ বলে, বাইরে গেলে কৃপাকে তার বাবা-মা কে ফেস করতে হবে‌। সেটা কৃপা পারবে তো?

বাবা মায়ের কথা ভেবে ঘরেই বিছানার উপর বসে পড়ে কৃপা। আর তার সামনেই অঙ্গদ তার প্রেমিকার সঙ্গে শারিরীক সম্পর্ক স্থাপন করতে শুরু করে। ১৭ বছর আগে একতার ধারাবাহিকের এই চরম নোংরা দৃশ্য দেখে বেজায় খেপে উঠেছে দর্শকমহল। কেউ কেউ লীনা গাঙ্গুলীর সঙ্গে তুলনা করে বলেছেন, ‘মেলায় হারিয়ে যাওয়া বোন’।

Related Articles

Back to top button