বিনোদনসেরা খবর

কৃষ্ণপ্রেমে বুঁদ দুই হৃদয়, জেসমিনকে ভুলে ইস্কনের তরুণীকে জীবনসঙ্গী করলেন পর্দার ‘কৃষ্ণ’ অভিনেতা গৌরব

শেষমেষ আইনি বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা গৌরব মন্ডল। পাত্রী কে সেটা জানেন কি? ভারতীয় বা ভারতীয় বংশোদ্ভুত নন যদিও তবে ভারতীয় সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন তিনি। কৃষ্ণপ্রেমে বুঁদ চিন্তামণি ডিয়ানার সঙ্গে কৃষ্ণনাম উচ্চারণ করে সারা জীবন একসঙ্গে থাকার প্রতিজ্ঞা করেছেন তিনি। কালাচাঁদের প্রেমই এক সুতোয় বেঁধে দিলো ভারত রাশিয়াকে।

এক জন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা, অন্য জন বৃন্দাবনের বিখ্যাত নৃত্যশিল্পী। ডিয়ানা প্রসঙ্গে বলতে গেলে তার বাবা মা পূর্বেই ইসকনের সদস্য হয়েছেন। আর সেই সূত্রেই শৈশব থেকেই ইসকনের সাথে নীবিড়ভাবে জুড়ে গেছেন তিনি। আর সেই সূত্রে ভারতেই জন্ম তার এবং মনেপ্রাণে ভারতীয়ও বটে।

শুধু তাই নয়, কৃষ্ণের চলতে নিজেকে সঁপে দিয়ে গোপালের মনের মতো করেই গড়ে নিয়েছেন নিজেকে। খুব ভালো নৃত্যশিল্পীও বটে। আর তার নাচের প্রতিটি ছন্দে ফুটে ওঠে কৃষ্ণপ্রেম। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ থাকেন ডিয়ানা। সম্প্রতি এই ইসকনের রীতি মেনেই ভারতীয় সন্তান গৌরবের সঙ্গে বাগদান সেরেছেন তিনি।

প্রসঙ্গত, অভিনেতা গৌরব একটি ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে কলকাতা থেকে আংটি নিয়ে দিল্লির বৃন্দাবনের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন গৌরব। গত সোমবার বৃন্দাবনে শ্রী কৃষ্ণকে সাক্ষ্মী রেখে দুই পরিবারের উপস্থিতিতে এক অপরকে আংটি পরান‌ তারা। মালাবদলও হয় সেখানেই।

এইদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে অনুষ্ঠানের কিছু ভিডিও শেয়ার করেছেন গৌরব। তাতে দেখা যাচ্ছে কপালে রসকলি দিয়ে লাল পাঞ্জাবি, কালো ট্রাউজারে নিজেকে সাজিয়েছে গৌরব অপরদিকে ডিয়ানার পরনে রয়েছে লাল পাড় সাদা সিল্কের শাড়ি, কপালে টিপ, পরিপাটি করে গুছিয়ে নিয়েছেন নিজের সোনালী চুলগুলি।

আইনি বিয়ে সারার সময় চিন্তামণির হাতে আংটি পরিয়ে দেয় গৌরব। মালাবদল সেরে সবাই মেতে ওঠে অনুষ্ঠানে। পরে আবার পোশাক বদল করে ঘাঘরা চোলিতে নিজেকে সাজিয়ে নিয়েছিলেন ডিয়ানা। দিল্লির বৃন্দাবনেই সম্পন্ন হয়েছে এই বাগদান। ভিডিও ভাইরাল হওয়ার পর অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে গেছে গৌরব আর ডিয়ানার সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button