বিনোদনভিডিওসেরা খবর

‘বলিউডে কাজ করলে দীপিকার সাথেই করবো’, খুল্লামখুল্লা শর্ত রাখলেন হিরো আলম

বাংলাদেশের অন্যতম চর্চিত ব্যক্তিত্ব ‘হিরো আলম’। তিনি হলেন বাংলাদেশের স্বঘোষিত সুপারস্টার। কখনও বেসুরো গলায় রবীন্দ্রনাথ সঙ্গীত গেয়ে ভাইরাল হন তো কখনও আবার নতুন নতুন মিউজিক ভিডিও করে। তো এহেন বাংলাদেশী সুপারস্টার শর্ত রাখলেন বলিউডে তিনি তখনই কাজ করবেন, যখন নায়িকা হিসেবে পাশে পাবেন বলিকুইন দীপিকাকে।

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই দাবি করেছেন এই তারকা। সম্প্রতি বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে একটি অনুষ্ঠানের জন্য এসেছিলেন তিনি! গত রবিবার মুর্শিদাবাদের সমসেরগঞ্জে বান্ধবী রিয়া মণির সাথে দেখা যায় তাকে। প্রচুর মানুষের ভালোবাসাও কুড়িয়েছেন এইদিন।

হিরো আলমের কথায়, এপার বাংলার মানুষের ভালবাসা পেয়ে আপ্লুত তিনি! বঙ্গবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘দুই বাংলার ভালবাসা এখন আমার হাতে মুঠোয়।’ আর এরপরেই তিনি জানান বলিউডে কাজ করার কথা। আর তার সাথে জানান নিজের বিশেষ শর্তও।

বাংলাদেশি তারকার কথায়, ‘আমি কখোনই ভাবিনি বাংলাদেশ থেকে ভারতের কোনও অনুষ্ঠানে আসব।’ পাশাপাশি অনুষ্ঠানে বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা হিরো আলমকে দেখতে গ্রামের স্কুলের মাঠে উপচে পড়ে ভিড়। সেলফি তোলার জন্য ভক্তদের উন্মাদনা এবং উচ্ছ্বাস চোখে পড়ার মতো ছিল।

বেসুরো গায়ক হওয়ার পরেও এত ভালোবাসা পেয়ে আপ্লুত হয়ে পড়েন তিনি। মঞ্চে দাঁড়িয়েই প্রকাশ করেন নিজের মনের গোপন ইচ্ছের কথা। সোশ্যাল মিডিয়া তারকার কথায়, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।’

 

হিরো আলমের এই ভিডিও পোস্ট হতেই বেশ ভালোই মস্করা শুরু হয়েছে নেট মাধ্যমে। কটাক্ষ, ট্রোলিংও শুরু হয়েছে তাকে নিয়ে। তবে সমালোচনার পাশাপাশি হিরো আলমের হয়েও সুর চড়িয়েছে অনেকেই। অনেক ইউজারই বলেছেন, ‘স্বপ্ন পূরণ হোক বা না হোক, স্বপ্ন দেখতে তো ক্ষতি নেই।’

Related Articles

Back to top button