বিনোদনসেরা খবর

কারো দাবি লক্ষ ছাড়িয়েছে তো কেউ আবার কয়েক হাজারেই খুশি, দুর্গাপূজার ফিতে কাটতে কত টাকা নিচ্ছেন টেলি তারকারা?

পুজো নিয়ে বাঙালিদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। মায়ের আগমনের আর একটা মাসও দেরি নেই। প্যান্ডেল থেকে প্রতিমা তৈরি, বাজারহাট সবই চলছে পুরোদমে। বছরের এই চারটে দিনের জন্য অধির আগ্রহে অপেক্ষা করে থাকে বঙ্গবাসী। প্রতিমা থেকে প্যান্ডেল সবকিছুতেই হাড্ডাহাড্ডি লড়াই চলে পূজা কমিটিগুলির মধ্যে। কার থিম কত ভালো, কোন পুজোর উদ্বোধনে কত বড় তারকা আসছেন, সেই অলিখিত প্রতিযোগিতাও চলতেই থাকে।

প্রত্যেক কমিটিই চায় সবচেয়ে নামকরা তারকাদের আমন্ত্রণ জানাতে। যত বেশি পপুলার তারকা তত বেশি ভিড়। তবে ইচ্ছে হলেই তো আর তারকাদের নাগাল পাওয়া যায়না। বহু কাঠখড় পোড়াতে হয় একটা অ্যাপয়েন্টমেন্ট পেতে। কারণ জনপ্রিয়তার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ে তাদের পারিশ্রমিকও।

কারো দাবি লক্ষ ছাড়ায় তো কেউ আবার হাজারেই খুশি। তাই বাজেট অনুযায়ী তারকাদের আনে সবাই। এখন কোন তারকা পুজো উদ্বোধন করতে ঠিক কত পারিশ্রমিক নেন তা জানতে বেশ ঝক্কি পোহাতে হয় পুজা কমিটিগুলোকে। বিশেষ করে যে সব ক্লাব নতুন পুজো করছে তাদের তো সমস্যার শেষ নেই।

তাই এই বছর সবার কাজ একটু সহজ করতে বিশেষ উদ্যোগ নিয়েছে আনন্দবাজার অনলাইন। কোন তারকা কত পারিশ্রমিক নিচ্ছেন তার খোঁজ নিয়েছে এই সংবাদ সংস্থাটি। যেমন এই মুহূর্তে ছোটো পর্দার জনপ্রিয় মুখ মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু, অন্য দিকে রয়েছেন ঋষি সেন ওরফে শন বন্দ্যোপাধ্যায়। এই দুই তারকার বাজারদর এখন তুঙ্গে। যদিও ছোটো পর্দা বলে কিন্তু তাদের বাজেট মোটেও ছোটো নয়।

জানা গেলো যে, কোনো পুজো উদ্বোধন করতে মিঠাইরানির নিয়ে থাকেন মোটামুটি ৮৫ হাজার টাকা। এদিকে শনের দাবি একটু বেশি। তার পারিশ্রমিক হাজার ছাড়িয়ে লক্ষ ছুঁয়েছে। তিনি নেন প্রায় ১ লক্ষ টাকা। অভিনেত্রী দিতিপ্রিয়াও পিছিয়ে নেই। তার পারিশ্রমিক প্রায় ৭০ হাজার টাকা। অপরদিকে চিঠির সম্ভাব্য পারিশ্রমিক প্রায় ৪৫ হাজার টাকা। শোলাঙ্কি রায়ের সম্ভাব্য পারিশ্রমিকও ৪৫ হাজার টাকা।

প্রসঙ্গত, বিগ বাজেটের পুজো গুলোতে আগে বড়ো পর্দার তারকাদের আনা হলেও বর্তমানে অনেকেই এখন রাজনীতির সঙ্গে জড়িয়ে গিয়েছেন। আর রাজ্যের রাজনৈতিক চাপানউতোর এখন এমন পর্যায়ে গেছে যে বছরের এই কয়টা দিনে ঝামেলা থেকে দূরে থাকতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে মানুষ। তাই এই বছরের বেশিরভাগ পুজো মন্ডপেই দেখা যাবে ছোটো পর্দার জনপ্রিয় মুখগুলি কে।

Related Articles

Back to top button