বিনোদনসেরা খবর

সাংসদের কাজ ছেড়ে অন্য কাজে ব্যস্ত, বিগ বসের ঘরে যাচ্ছেন এই বাঙালি অভিনেত্রী!

টেলিভিশনের বিতর্কিত এবং জনপ্রিয় শো হচ্ছে ‘বিগবস’। কন্ট্রোভার্সি এবং জনপ্রিয়তা দুটোই যেন পাল্লা দিয়ে বাড়ছে‌। প্রতি বছরের মতো এবারও দর্শকরা মুখিয়ে রয়েছে বিগবসের সমস্ত প্রতিযোগীর নাম জানার জন্য। আর এরই মাঝে এলো বড়ো খবর। বিগ বস সিজন ১৬ তে অংশ নিতে চলেছে এক বাঙালি কন্যা। আর খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনদের রোষানলে পড়েছেন এই অভিনেত্রী।

খুব শীঘ্রই এই সিজনে জনপ্রিয় এক বাঙালী অভিনেত্রীকে দেখা যাবে বলে খবর। এখন এই অভিনেত্রীর কথা বললে ইনিও কম বিতর্কিত নন। অভিনয় থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুতেই কিছু হটকে করতে ভালোবাসেন। আর যার জন্য হামেশাই চলে আসেন কন্ট্রোভার্সির কেন্দ্রে। এখন তো আবার রাজনীতির ময়দানেও নেমে পড়েছেন তিনি।

ঠিকই ধরেছেন, ইনি আর কেউ নন টলি পাড়ার কন্ট্রোভার্সি কুইন নুসরাত জাহান। শোনা যাচ্ছে খুব শীঘ্রই এই দুই বিতর্কের মেলবন্ধন দেখতে পাবেন দর্শকরা। সূত্রের খবর, ইতিমধ্যেই বিগবস হাউসের সাথে কথা হয়ে গেছে নুসরতের। আপাতত কথাবার্তা চলছে পারিশ্রমিক নিয়ে।

খবর সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য নুসরতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি হ্যাঁ বা না কোনও উত্তরই দেননি৷ বলেছেন,‘‘এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।’’ এ থেকেই স্পষ্ট যে কিছু একটা আলোচনা তো চলছেই। অপরদিকে নুসরতের ছায়াসঙ্গী যশ দাশগুপ্তও মায়ানগরীর দিকে পাড়ি দিয়েছেন। দিব্যা খোসলা কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন হিন্দি ছবিতে।

এদিকে নুসরতের কথা বললে তিনি অভিনয় জগতের পাশাপাশি রাজনীতির সাথেও যুক্ত রয়েছেন। বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের সাংসদ তিনি। এইরকম একটা গুরুত্বপূর্ণ পদে থেকে বিগ বস হাউসে যাওয়া মানে সত্যিই ভাবনার বিষয়। এখানে কেন্দ্রের দায়িত্ব ছেড়ে বিগ বসে যাওয়া মেনে বেশ অনেকদিনের বিষয়। তাহলে তখন কেন্দ্র সামলাবে কে?

এমনিতেই রাজ্যের যা টলমল অবস্থা তাতে ভীত সন্ত্রস্ত সবাই। তার মধ্যে যদি স্বয়ং সাংসদই রিয়েলিটি শো’তে গিয়ে বসে থাকে তাহলে যারা তাকে ভোট দিয়েছে তাদের কী হবে? প্রশ্ন তুলেছে সাধারণ মানুষ। হয় তিনি সাংসদ পদ থেকে ইস্তফা দিন নয়তো যে কাজের জন্য প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন সেই কাজ করুক। আওয়াজ উঠেছে আম জনতার তরফ থেকে।

Related Articles

Back to top button