Kanchan Sreemoyee to Adrit Kaushambi these 6 tollywood celebrity celebrated their first Jamai Sasthi

Partha

Tolly Celeb Jamai Sasthi: কাঞ্চন-শ্রীময়ী থেকে আদৃত-কৌশাম্বী এবছর প্রথম জামাইষষ্ঠী খেলেই এই ৬ সেলেব জুটি

নিউজশর্ট ডেস্কঃ প্রতিবছরের মত গত বছরেও শীত পড়তেই একাধিক সানাই বেজেছে। চার হাত এক হয়েছে একাধিক সেলেবজুটির। সৌরভ-দর্শনা দিয়ে শুরু এরপর কাঞ্চন-শ্রীময়ী থেকে পরম-পিয়া লম্বা তালিকা রয়েছে। বিয়ের পর আজকের দিনটা বড়ই স্পেশাল, হ্যাঁ ঠিকই ধরেছেন জামাই বাবাজীবন বলে কথা! আজ আপনাদের জন্য রইল টলিপাড়ার প্রথম জামাইষষ্ঠী (Tollywood First Jamai Sasthi) খাওয়া সেলেব জুটির তালিকা।

কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (Kanchan Mallick Sreemoyee Chattoraj)

   

বিগত ১৪ই ফেব্রুয়ারী ভালোবাসা দিবসের দিনেই দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্ককে পরিণতি দিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ৫৩ এর পাত্র আর ২৬ এর পাত্রী বিয়ে নিয়ে শোরগোল পরে গিয়েছিল গোটা নেটপাড়ায়। এবছর শ্রীময়ীর সাথে শ্বশুরবাড়ি গিয়ে প্রথম জামাইষষ্ঠী খাবেন অভিনেতা।

সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায় (Sandipta Sen Soumya Mukherjee)

Kanchan Mallick Sreemoyee Chattoraj,কাঞ্চন মল্লিক,শ্রীময়ী চট্টরাজ,
kanchan

দীর্ঘদিনের প্রেমকে ২০২৩ এর ৭ই ডিসেম্বর পূর্ণতা দিয়েছেন সন্দীপ্তা সেন। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিকের উপস্থিতিতেই সম্পন্ন হয়েছে বৈদিক মতে বিয়ে।  প্রেমিক সৈন্য মুখোপাধ্যায়ের গলায় মালা দেওয়ার পর এটাই অভিনেত্রীর প্রথম জামাইষষ্ঠী। প্রসঙ্গত, সন্দীপ্তার বিয়েতে সৃজিত মুখোপাধ্যায় থেকে রাজ চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী থেকে সোহিনী সরকারের মত একঝাঁক টলি সেলিব্রিটিরাও উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ এখনও মধুচন্দ্রিমাই হয়নি! জামাইষষ্ঠীতে স্বামী কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ শ্রীময়ীর

আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী (Adrit Roy Kaushambi Chakraborty)

Adrit Kaushambi wedding

মিঠাই সিরিয়ালের থেকেই শুরু হয়েছিল দুজনের মাঝে প্রেমের জল্পনা। যদিও প্রকাশ্যে কেউই কখনো স্বীকার করেননি। তবে সম্প্রতি লাভ বার্ডস থেকে স্বামী-স্ত্রী হয়েছেন আদৃত ও কৌশাম্বি। বিয়ের একমাস পরেই এসে হাজির জামাই দিবস, তাই হিসেব মত এটাই ‘উচ্ছে বাবু’ থুড়ি আদৃত কৌশাম্বীর প্রথম জামাইষষ্ঠী।

সৌরভ দাস ও দর্শনা বণিক (Sourav Das and Darshana Banik) 

Darshana Saurav Wedding

গতবছর সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিক। বিগত ১৫ই ডিসেম্বর প্রেমের তাঁরা বেঁধেছেন সাত জন্মের বাঁধনে। ধুমধাম করেই বিয়ের আয়োজন হয়েছিল। বিয়ে থেকে রিসেপশনে উপস্থিত ছিলেন টলিপাড়ার একঝাঁক তারকারাও। এবছর তাদের প্রথম জামাইষষ্ঠী। অবশ্য বলে রাখা ভালো সৌরভকে বর্তমানে দেখা যাচ্ছে জিৎ-রুক্মিণীর ছবি ‘ব্যুমেরাং’এ।

আরও পড়ুনঃ একাধিক প্রেমে ক্ষতি নেই, দ্বিতীয় বিয়েতেই দোষ? সমাজকে প্রশ্ন ‘শুভ বিবাহ’র নায়ক হানি বাফনার

পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া সেনগুপ্ত (Parambrata Chatterjee and Piya Sengupta)

Parambrata Chatterjee Piya Sengupta Wedding

গত নভেম্বর মাসে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চায় উঠেছিল পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া সেনগুপ্তর বিয়ে। অনুপম রায়ের দ্বিতীয় স্ত্রী পিয়াকে ২৭শে নভেম্বর নিজের অর্ধাঙ্গিনী করেছেন অভিনেতা পরমব্রত। তবে কোনো এলাহী আয়োজন নয়, সাদামাটা আয়োজনেই হয়েছিল বিয়ে। যদিও সকালেই বিয়ের খবর ফাঁস হয়েছিল আর সন্ধ্যে গড়ানোর আগেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল বিয়ের ছবি। ভক্তরা অনেকেই অপেক্ষায় রয়েছেন তাঁদের প্রথম জামাইষষ্ঠীর ছবির জন্য।

অনুপম রায় ও প্ৰশ্মিতা পাল (Anupam Roy and Prashmita Pal)

Anupam Roy Prashmita Pal wedding

পরম-পিয়ার বিয়ের সাথে যার নাম জুড়ে গিয়েছিল তিনি হলেন গায়ক অনুপম রায়। দ্বিতীয় স্ত্রীর সাথে বিচ্ছেদের পরে পরেই তিনিও আবার বসেছেন বিয়ের পিঁড়িতে। এলাহী আয়োজন নয় বরং আইনি মতেই বিয়ে সেরেছেন অনুপম রায় ও প্ৰশ্মিতা পাল। এবছর তাদেরও প্রথম জামাইষষ্ঠী।